AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অপ্রতিরোধ্য ম্যান সিটি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:৪৮ পিএম, ১৫ মে, ২০২৩
অপ্রতিরোধ্য ম্যান সিটি

নায়ক আবার সেই ইকেই গুন্দোয়ান। রবিবার ইপিএলে এভার্টনের বিরুদ্ধে ম্যানচেস্টার সিটির ৩-০ জয়ে জার্মান তারকা একাই করলেন জোড়া গোল।


৩৭ ও ৫১ মিনিটে। একই সঙ্গে অবিশ্বাস্য অঘটন ঘটিয়ে ব্রাইটন ৩-০ গোলে আর্সেনালকে হারানোয় এতিহাদের ক্লাবের শেষ ছ’মৌসুমের পঞ্চম বার ইপিএল খেতাব জয় কার্যত নিশ্চিত হয়ে গেল। এই ম্যাচেও গোল পেলেন নরওয়ের বিস্ময় প্রতিভা আর্লিং হালান্ড (৩৯ মিনিটে)। একইসঙ্গে ম্যান সিটি চার পয়েন্টে এগিয়ে গেল আর্সেনালের থেকে। পেপ গুয়ার্দিওলার ক্লাবের পয়েন্ট ৮৫। ৩৫ ম্যাচ খেলে। তারা আর্সেনালের থেকে একটা ম্যাচ কমও খেলেছে।

 

লিডসের বিরুদ্ধে ইপিএলে গত সপ্তাহেও জোড়া গোল করেন গুন্দোয়ান। চ্যাম্পিয়ন্স লিগ সেমিফাইনালের প্রথম পর্বে রিয়াল মাদ্রিদের বিরুদ্ধেও কেভিন দ্য ব্রুইনের গোলে তাঁর বড় ভূমিকা ছিল। এভার্টনের বিরুদ্ধে কার্যত একক কৃতিত্বে করা তাঁর প্রথম গোল সব অর্থে আসাধারণ। এবং ১-০ হতে না হতে ম্যান সিটি দ্বিতীয় গোল পায়। এ বার গুন্দোয়ানের ক্রসে হেড করে বল জালে জড়িয়ে দেন হালান্ড।

 

৫১ মিনিটে দুরন্ত ফ্রি-কিকে গুন্দোয়ান ৩-০ করতেই তিন পয়েন্ট নিশ্চিত হয়ে যায় ম্যান সিটির। এতিহাদের ক্লাবের হয়ে নিজের ৩০০ তম ম্যাচও এ দিন খেলে ফেললেন জার্মান তারকা! ম্যান সিটি এই ধারাবাহিকতা রাখলে ইপিএল খেতাব আর একবার জিতছেই। দারুণ শুরু করেও মিকেল আর্তেতার আর্সেনাল লিগের শেষ দিকে বারবার পয়েন্ট নষ্ট করায় চাপে পড়ে যায়। প্রসঙ্গত, ম্যান সিটি রবিবার ইপিএলে টানা ১১ নম্বর ম্যাচ জিতল। এখন দেখার রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগ সেমিফাইনালের দ্বিতীয় পর্বে হালান্ডরা কী করেন।

 

একুশে সংবাদ.কম/সম  

Link copied!