AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শুরু হচ্ছে ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস কার্নিভাল


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৬:০১ পিএম, ২২ জুলাই, ২০২৩
শুরু হচ্ছে ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস কার্নিভাল

বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট এসোসিয়েশন-এর (বিএসজেএ) সদস্যদের নিয়ে আয়োজিত হচ্ছে ‘ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস কার্নিভাল ২০২৩।’ আগামী ২৪ জুলাই (সোমবার) আরচ্যারি ও শ্যুাটিং ডিসিপ্লিন দিয়ে ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস কার্নিভালের উদ্বোধন হবে।  

 

আরচ্যারি ও শ্যুাটিং ছাড়াও ব্যাডমিন্টন, টেবিল টেনিস, ক্যারম, দাবা, সাঁতার, কলব্রিজ- এই আটটি ডিসিপ্লিন নিয়ে হবে এবারের স্পোর্টস কার্নিভাল। টেবিল টেনিস ও ক্যারমে একক ইভেন্টের পাশাপাশিথাকছে দ্বৈত ইভেন্টও। প্রতি ইভেন্টের চ্যাম্পিয়ন, রানার্সআপ ও তৃতীয়স্থান অধিকারীর জন্য রয়েছে ট্রফি ও অর্থ পুরস্কার। এছাড়া সকল ইভেন্টের স্কোরের ভিত্তিতে সেরা খেলোয়াড়কে ‘দ্য বেস্ট’ ট্রফি পুরস্কার দেওয়া হবে।

 

ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফ. এম ইকবাল বিন আনোয়ার বলেন, ‘বিএসজেএ-র সঙ্গে ওয়ালটনের পথ চলা অনেক পুরোনো। আমরা অত্যন্ত গর্বিত বিএসজেএ‍‍`র এই আয়োজনে ওয়ালটন আবারও সম্পৃক্ত হতে পেরেছে। বিএসজেএ’র এই আয়োজন সফল হোক। ক্রীড়া সাংবাদিকরা খেলাধুলায় মেতে উঠুক, ওয়ালটন পরিবার সেই প্রত্যাশা করছে।’

 

সভাপতি সাইদুজ্জামান বলেন, ‘যারা খেলাধুলা নিয়ে কাজ করে তারাই এবার খেলতে নামছেন। আমি আমাদের সদস্যদের ধন্যবাদ দিতে চাই। বেশ স্বতঃস্ফূর্তভাবে তারা খেলতে আসছেন।’

 

ওয়ালটন-বিএসজেএ ইনডোর স্পোর্টস কার্নিভালের আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন শনিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফ.এম. ইকবাল বিন আনোয়ার ডন, বিএসজেএ সভাপতি এটিএম সাইদুজ্জামান, সাধারণ সম্পাদক আনিসুর রহমান পল্টু, টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক রায়হান আল মুঘনি, সদস্য সচিব রবিউল ইসলামসহ ক্রীড়া সাংবাদিকরা।

 

একুশে সংবাদ/স ক  

Link copied!