AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাতে মুশফিক-তাসকিন মুখোমুখি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:৩১ পিএম, ২৫ জুলাই, ২০২৩
রাতে মুশফিক-তাসকিন মুখোমুখি

জিম্বাবুয়েতে জিম আফ্রো টি-১০ লিগে জোহানেসবার্গ বাফেলজের হয়ে মাঠ মাতাচ্ছেন মুশফিকুর রহিম। আর বুলাওয়ে ব্রেভসের হয়ে প্রতি ম্যাচেই গতির ঝড় তুলছেন তাসকিন আহমেদ। দেশের অন্যতম এ দুই তারকা আজ রাতে মুখোমুখি হবেন।

 

মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ১১টায় আসরের চতুর্থ দিনের তৃতীয় ম্যাচে বুলাওয়ের মুখোমুখি হবে জোহানেসবার্গ। স্বাভাবকিভাবেই বাংলাদেশি ক্রিকেট ভক্তদের জন্য দিনটি উপভোগের।


জিম্বাবুয়ের এই লিগে অভিষেক ম্যাচ থেকেই দায়িত্বশীল ব্যাটিং করেছেন মুশফিক। তাছাড়া দলটির তারকা ক্রিকেটারদেরও একজন এই উইকেটরক্ষক-ব্যাটার। ফলে দলকে বড় সংগ্রহ এনে দেওয়ার চ্যালেঞ্জ থাকছে এই অভিজ্ঞ ব্যাটারের জন্য।


অন্যদিকে শুরু থেকেই বল হাতে আগুন ঝরাচ্ছেন তাসকিন আহমেদ। এই পেসার প্রথম দিনেই দুই ম্যাচে নিয়েছিলেন ৪ উকেট। যেখানে দ্বিতীয় ম্যাচেই তার শিকার ছিল ৩টি। সবমিলিয়ে এখন পর্যন্ত ৪ ম্যাচ খেলে ৬ উইকেট পেয়েছেন ঢাকা এক্সপ্রেস।


এদিকে বুলাওয়ে-জোহানেসবার্গের লড়াইয়ে অবশ্য কিছুটা হলেও এগিয়ে থাকবে বুলাওয়ে। কেননা এরই মধ্যে ৫ ম্যাচে ২ জয়ে ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তিনে আছেন তাসকিনরা। অন্যদিকে ৪ ম্যাচে ১ জয়ে ২ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে অবস্থান মুশফিকদের।


একুশে সংবাদ/স ক

Link copied!