AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গ্লোবাল টি-২০ লিগ শেষে দেশের পথে লিটন


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:৩৪ পিএম, ৮ আগস্ট, ২০২৩
গ্লোবাল টি-২০ লিগ শেষে দেশের পথে লিটন

কানাডার গ্লোবাল টি-২০ লিগের খেলা শেষে দেশের পথে রওনা হয়েছেন জাতীয় দলের ক্রিকেটার লিটন দাস। নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে এক পোস্টে বিষয়টি নিশ্চিত করেছেন তিনি নিজেই।

 

গ্লোবাল টি-২০ লিগের পর্দা নেমেছে গেল রোববার দিবাগত রাতে। যেখানে চ্যাম্পিয়ন হয়েছে সাকিব আল হাসানের দল মন্ট্রিয়েল টাইগার্স। যদিও ফাইনালে মাঠে ছিলেন না তিনি। তবে ফাইনালে মন্ট্রিয়েলের প্রতিপক্ষ ছিল আরেক বাংলাদেশি ক্রিকেটার লিটন দাসের সারে জাগুয়ার্স।


এবারের আসরের ফাইনালে সাকিবের দলের কাছে ৫ উইকেটে হেরে রানার্স-আপ হয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে লিটনের দলকে। এদিকে ফাইনাল ম্যাচ শেষ হওয়ার একদিন না যেতেই কানাডার টরেন্টো থেকে ঢাকার পথে রওনা দিয়েছেন লিটন।


সদ্য সমাপ্ত কানাডার টুর্নামেন্টটিতে শেষ কয়েক ম্যাচ ধরেই ছন্দে ছিলেন না লিটন। ফাইনালেও খুব একটা ঝলক দেখা যায়নি বাংলাদেশি ওপেনারের ব্যাট থেকে। চার মেরে শুরুটা এনে দিলেও লিটন থেমেছেন ওই পর্যন্তই। এই ব্যাটার ব্যর্থ হয়েছেন বড় স্কোর করতে।


এদিন ১৩ বলে ১২ রান করে আউট হয়ে যান লিটন। দেশে ফিরেও টাইগার এই ক্রিকেটার অবশ্য ফুরফুরে মেজাজে থাকতে পারছেন না। আজ মঙ্গলবার থেকে শুরু হওয়ার কথা রয়েছে বাংলাদেশ দলের এশিয়া কাপের স্কিল ক্যাম্প।
 

একুশে সংবাদ/স ক   

Link copied!