AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শেষ বলে রোমাঞ্চকর জয় এনে দিলেন আফ্রিদি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:১৪ পিএম, ১৯ আগস্ট, ২০২৩
শেষ বলে রোমাঞ্চকর জয় এনে দিলেন আফ্রিদি

শেষ ওভারে জয়ের জন্য প্রয়োজন ছিল ২৮ রান। নিউ ইয়র্ক ওয়ারিয়র্সের শহীদ আফ্রিদির প্রথম ৫ বলেই ২১ রান তুলে নেন মরিচভিল ইউনিটির শেহান জয়সুরিয়া। শেষ বলে আরেকটি ছক্কা হাঁকাতে পারলেই ম্যাচ ড্র হয়ে যেতো। তবে সেটা আর হয়নি, শেষ বল ডট দিয়ে নিউইয়র্ককে রোমাঞ্চকর জয় এনে দেন আফ্রিদি।

 

গতকাল মার্কিন যুক্তরাষ্ট্রে ইউএস মাস্টার্স টি-টেন লীগে মরিচভিল ইউনিটিকে ৬ রানে হারিয়েছে নিউ ইয়র্ক ওয়ারিয়র্স। আসরে এটাই দুই দলের প্রথম ম্যাচ।  আগে ব্যাটিং করে নির্ধারিত ১০ ওভারে ১২৪ রান করে নিউ ইয়র্ক। তাড়া করতে নেমে ১১৮ রানে থামে মরিচভিল।

 

১২৪ রানের লক্ষ্য তাড়ায় শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারায়  দলীয় ৩৩ রানের মধ্যে ফিরে যান পার্থিব প্যাটেল, ক্রিস গেইল ও কোরি অ্যান্ডারসন।

 

এরপর মাত্র ১২ বলে ৩৫ রানের ক্যামিও খেলে পরিস্থিতি সামাল দেন অবাস পিয়েনার। এছাড়া ১০ বলে ২৮ করেন শেহান। কিন্তু তাদের ইনিংস শেষ পযর্ন্ত মরিচভিলের জয়ের জন্য যথেষ্ট হয়নি।

 

এর আগে টস হেরে ব্যাটিংয়ে নেমে দলীয় ২৭ রানে তিলকরত্নে দিলশানকে হারায় নিউ ইয়র্ক। ১১ বলে ২১ রান করেন তিনি। এরপর ৩ নম্বরে নামা রিচার্ড লেভি খেলেন ২৫ বলে ৬৬ রানের বিষ্ফোরক ইনিংস। যেখানে ছিল ৪টি চার ও ৭টি ছক্কা। এছাড়া কামরান আকলাম ১৯ বলে ২৪ আর আফ্রিদি করেন ৭ বলে ৯ রান।

 

একুশে সংবাদ/স ক  

 

 

Link copied!