AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

৪০ হাজার নারীকে ফ্রি টিকিট!


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১২:৫১ পিএম, ৫ অক্টোবর, ২০২৩
৪০ হাজার নারীকে ফ্রি টিকিট!

গুজরাটের আহমেদাবাদে অবস্থিত নরেন্দ্র মোদি স্টেডিয়াম পৃথিবীর সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়াম। এখেন আসনসংখ্যা প্রায় ১ লাখ ৩০ হাজার। আজ বাংলাদেশ সময় বেলা ২টা ৩০ মিনিটে শুরু হবে ইংল্যান্ড-নিউজিল্যান্ডের উদ্বোধনী ম্যাচটি।

এদিকে বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে শক্তিশালী দুই দলের লড়াই সম্পূর্ণ ফ্রি’তে উপভোগ করবেন ৩০-৪০ হাজার নারী। একই সঙ্গে চা-নাস্তার ব্যবস্থাও রাখা হয়েছে তাদের জন্য।

জানা যায়, আহমেদাবাদের বিভিন্ন এলাকা থেকে ৩০ থেকে ৪০ হাজার নারী এই ম্যাচ ফ্রি টিকিটে গ্যালারিতে বসে দেখবেন। ভারতের ক্ষমতাসীন দলের নেতারা নারীদের একত্র করে তাদের হাতে ফ্রি টিকিটের পাশাপাশি চা এবং লাঞ্চের কুপনও দিয়েছেন। যদিও অনেকের ধারণা, সব টিকিট বিক্রি না হওয়ায় গ্যালারি ভরতে এ উদ্যোগ নেওয়া হয়েছে।

গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশনের এক সিনিয়র সদস্য বলেন, ‘অন্যরা খেলা দেখার জন্য স্কুলের শিক্ষার্থীদের নিয়ে আসে। তাতে গ্যালারি পরিপূর্ণ হওয়ার পাশাপাশি বাড়তি উন্মাদনাও তৈরি হয়। আমরা নারী দর্শকদের নিয়ে আসবো। এটাই কেবল পার্থক্য।’

ফ্রি টিকিট দিয়ে নারীরা খেলার দেখার পাশাপাশি খাবারও পাবেন। চা, সকালের নাস্তার পাশাপাশি খাবারের প্যাকেটও দেয়া হবে মাঠে আসা নারীদের।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস 

 

একুশে সংবাদ/এসআর

Link copied!