AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ক্ষমা চাইলেন লিটন


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১২:৪০ পিএম, ১৬ অক্টোবর, ২০২৩
ক্ষমা চাইলেন লিটন

ব্যাট হাতে বাজে সময় পার করা লিটন দাস মেজাজ হারালেন সাংবাদিকদের সঙ্গে। হোটেলে দুপুরের খাবার খেতে বেরিয়ে যাওয়ার আগে উপস্থিত সংবাদকর্মীদের সঙ্গে হাসিমুখেই সৌজন্য বিনিময় করেন তাসকিন। এরপরই আরেক সতীর্থ লিটন দাস হাজির পুরোপুরি অন্য চেহারায়।

 

হোটেল লবিতে আইসিসি কর্তৃক সাংবাদিকদের সংবাদ কাভারের অনুমতি থাকলেও, লিটন  নিরাপত্তারক্ষীদের ডেকে সাংবাদিকদের হোটেল ছাড়ার নির্দেশ দিতে বলেন।

 

এ ন্নিয়ে রোববার তুমুল সমালোচনার মুখে পড়েছিলেন লিটন দাস। অবশেষে একদিন পরই এই ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেছেন জাতীয় দলের এই ব্যাটার।

 

চলমান ওয়ানডে বিশ্বকাপে আফগানিস্তানের বিপক্ষে জয় দিয়ে আসর শুরু করেছিল বাংলাদেশ। এরপর টানা দুই ম্যাচ হেরেছে টাইগাররা। আগামী ১৯ অক্টোবর বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচে পুনেতে স্বাগতিক ভারতের মুখোমুখি হবে সাকিব আল হাসানের দল।


এ কারণে বাংলাদেশ দল এখন পুনেতে অবস্থান করছে। সেখানকার একটি পাঁচ তারকা হোটেলে উঠেছেন সাকিব-মুশফিকরা। রোববার সেই হোটেলের সামনে সাংবাদিকদের দেখে মেজাজ হারান চলমান বিশ্বকাপে আশানুরূপ পারফর্ম না করা লিটন দাস।


চলমান বিশ্বকাপের উদ্দেশ্যে দেশ ছাড়ার পর থেকে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন ছাড়া গণমাধ্যমে কথা বলেননি দলের কেউই। রোববার টিম হোটেলের সামনে গণমাধ্যমকর্মীদের দেখে সিকিউরিটি গার্ড ডাকেন লিটন।


এর পরই সংবাদকর্মীদের হোটেল প্রাঙ্গণ ছাড়ার নির্দেশ দেওয়া হয়। যে কারণে ব্যাপক সমালোচনার মুখে পড়েন তিনি। তবে বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করেছেন এ ওপেনার।


সোমবার নিজের অফিশিয়াল ফেসবুক পেইজে লিটন লিখেছেন, গতকাল টিম হোটেলে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। আসলে আমি বুঝতে পারিনি সেখানে এত গণমাধ্যমকর্মীর অবস্থান ছিল।


এরপর তিনি লেখেন, হুট করে ঘটে যাওয়া ঘটনার জন্য আমি দুঃখ প্রকাশ করছি। মিডিয়ার প্রতি আমি বরাবরই শ্রদ্ধাশীল। বাংলাদেশ ক্রিকেট এগিয়ে যাওয়ার পেছনে গণমাধ্যমকর্মীদের অবদান অনস্বীকার্য।

একুশে সংবাদ/স ক 

Link copied!