AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভারতের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১১:৫১ এএম, ১৯ অক্টোবর, ২০২৩
ভারতের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

চলমান ওয়ানডে বিশ্বকাপে আজ শক্তিশালী ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ।যেখানে এই ম্যাচে টাইগারদের লক্ষ্য জয়ে ফেরা। পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন (এমসিএ) স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২টা ৩০ মিনিটে।এ ম্যাচে বাংলাদেশ দলে আসতে পারে পরিবর্তন।

 

বিশ্বকাপের তিন ম্যাচের মধ্যে এখনও কোনোটিতে ভালো পার্টনারশিপ করতে পারেনি বাংলাদেশের ওপেনিং জুটি। আফগানিস্তানের বিপক্ষে দলীয় ১৯ রানে, ইংল্যান্ডের বিপক্ষে ১৪ রানে ও নিউজিল্যান্ডের বিপক্ষে কোনো রান তোলার আগেই প্রথম উইকেট হারিয়েছিল বাংলাদেশ।


লিটন এক ম্যাচে ৭৬ রান করলেও তার সঙ্গী তানজিদ তামিম প্রতিটি ম্যাচে ব্যর্থ। তিন ম্যাচের কোনোটিতেই ২০-এর বেশি রান করতে পারেননি তিনি। বারবার ব্যর্থ হওয়া ওপেনিং জুটিতেই আসতে পারে পরিবর্তন। সে হিসেবে বাদ পড়তে পারেন তানজিদ তামিম। তার জায়গায় ওপেন করতে পারেন মেহেদী হাসান মিরাজ।


তামিম বাদ পড়লে মিডল অর্ডারে সুযোগ মিলতে পারে শেখ মাহেদীর। এছাড়া অন্য পজিশনগুলো ঠিকঠাক থাকার কথা। তবে সাকিব ইনজুরির কারণে খেলতে না পারলে তামিম একাদশে থাকতে পারেন, সেই সঙ্গে শেখ মেহেদীও।


ভারতের বিপক্ষে যে বাংলাদেশের একাদশে পরিবর্তন আসতে পারে, সেই আভাস দিয়ে রেখেছেন হাথুরু। ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘ভারতের বিপক্ষে আমাদের পরিকল্পনা আছে। উইকেট ও প্রতিপক্ষ বিবেচনায় নিয়ে আমরা ভিন্ন দলীয় সমন্বয় নিয়ে নামতে পারি।’


বাংলাদেশের সম্ভাব্য একাদশ


লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, নাজমুল হোসেন শান্ত, তাওহীদ হৃদয়, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মাহেদী, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

একুশে সংবাদ/স ক 

Link copied!