AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাদাবের ইনজুরি নিয়ে নন্দিহান উমর গুল


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:১৩ পিএম, ২৯ অক্টোবর, ২০২৩
সাদাবের ইনজুরি নিয়ে নন্দিহান উমর গুল

ভারতে চলমান ওয়ানডে বিশ্বকাপে দক্ষিন আফ্রিকার বিপক্ষে পরাজয়ের ম্যাচে সাদাব খানের ইনজুরিকে ‘ভুয়া’ বলে অভিযোগ করেছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার উমর গুল।

 

গত ২৭ অক্টোবর চেন্নাইয়ে অনুষ্ঠিত দক্ষিন আফ্রিকার বিপক্ষে ম্যাচে কুইন্টন ডি কককে রান আউট করার চেস্টা করতে গিয়ে মাটিতে পড়ে গিয়ে আহত হন পাক অল রাউন্ডার সাদাব। তবে তার ওই ইনজুরির ঘটনাটি নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন গুল।

 

পাকিস্তানের একটি নিউজ চ্যানেলকে গুল বলেন,‘ আমরা জানি না তিনি কোন ধরনের চোট পেয়েছেন। তবে সেটি নিয়ে নানা রকম প্রশ্ন উঠেছে।  আপনি পড়ে গেলেন, খিচুনির অজুহাত তৈরী করলেন, বাইরে চলে গেলেন, ফিজিও আপনাকে পরীক্ষা করল, সাইডলাইনে বসে পাশের জনের সঙ্গে কথা বললেন এবং আবার ভেতরে আসলেন- এসব নিয়েই প্রশ্নের সৃস্টি হয়েছে।’

 

ভারতে চলমান ২০২৩ ওয়ানডে বিশ্বকাপে প্রত্যাশিত পারফর্মেন্স করতে পারছে না পাকিস্তান ক্রিকেট দল। দশ দলের এই টুর্নামেন্টের পয়েন্ট তালিকায় বর্তমানে ষষ্ঠ অবস্থানে রয়েছে তারা। এ পর্যন্ত মাত্র দুটি ম্যাচে জয় পেয়েছে সবুজ জার্সির দলটি। প্রতিপক্ষ ছিল শ্রীলংকা ও নেদারল্যান্ডস। বাকী চার ম্যাচে হেরে হুমকিতে পড়ে গেছে বাবর আজমের নেতৃত্বাধীন দলটি। শংকা রয়েছে তাদের সেমিফাইনালে অংশগ্রহন নিয়ে।

 

পরের ম্যাচে ৩১ অক্টোবর কোলকাতার ইডেন গার্ডেন্সে বাংলাদেশের মুখোমুখি হবে পাকিস্তান। এখন দেখার বিষয় পাকিস্তান শেষ পর্যন্ত সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করতে পারে কিনা।

একুশে সংবাদ/স ক 

Link copied!