AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শচিন-কন্যার সঙ্গে ধরা পড়লেন শুভমান!


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৮:৫৯ পিএম, ১ নভেম্বর, ২০২৩
শচিন-কন্যার সঙ্গে ধরা পড়লেন শুভমান!

এক জন ভারতীয় ক্রিকেটের উদীয়মান তারকা শুভমান গিল। অন্যজন কিংবদন্তি ক্রিকেটার শচিন টেন্ডুলকারের কন্যা সারা। ক্রিকেটের মাঠ থেকে বিনোদন জগতে জোর গুঞ্জন, প্রেম করছেন সারা-শুভমান। চলতি বছর ভালবাসা দিবসে সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতায় ইঙ্গিতবাহী ছবি পোস্ট করেছিলেন ক্রিকেট তারকা। বিভিন্ন সময় এক জায়গায় দেখা গিয়েছে দু’জনকে।

এবার অম্বানীদের জিয়ো ওয়ার্ল্ড প্লাজা লঞ্চের অনুষ্ঠানে দেখা গেল সারা-শুভমানকে। সেখানে ছবিশিকারিদের দেখামাত্র এমন কাণ্ড করলেন শুভমান, খানিক তাজ্জব বনে যান সারা!

মঙ্গলবার অম্বানীদের জিয়ো ওয়ার্ল্ড প্লাজার উদ্বোধনী অনুষ্ঠান যেন চাঁদের হাট। বিনোদন জগতের তাবড় সব তারকা এসেছিলেন অম্বানীদের আমন্ত্রণে। এদিন অনুষ্ঠান শেষে শুভমানের সঙ্গে অনুষ্ঠান কক্ষ থেকে বেরোচ্ছিলেন সারা।

শচিন-কন্যার পরনে ছিল লাল বডি কন ড্রেস, কালো স্যুটে দেখা যায় শুভমানকে। কথা বলতে বলতেই বেরোচ্ছিলেন দু’জনে। কিন্তু ক্যামেরা দেখামাত্রই আড়াল খুঁজতে শুরু করেন শুভমান। পুরো মুখ ঘুরিয়ে উল্টোদিকে হাঁটতে শুরু করেন তিনি। পাশে শুভমানকে না দেখে খানিকটা তাজ্জব বনে যান শচিন-কন্যাও।

যতই ক্যামেরা দেখে লুকোন না কেন শুভমান, ধীরে ধীরে যেন ধরা পড়ে যাচ্ছেন তাঁরা। বলা যেতে পারে তাদের প্রেমের গুঞ্জনের খবর দিন দিন যেন পোক্ত হচ্ছে।

একুশে সংবাদ/এসআর

Link copied!