AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফখরের বিধ্বংসী ইনিংসের প্রতিক্রিয়া যা বললেন আফ্রিদি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১১:৪১ পিএম, ৪ নভেম্বর, ২০২৩
ফখরের বিধ্বংসী ইনিংসের প্রতিক্রিয়া যা বললেন আফ্রিদি

‘ডু অর ডাই’ ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে অবিশ্বাস্য জয় পেয়েছে পাকিস্তান। এতে চলতি বিশ্বকাপে সেমিফাইনালে খেলার স্বপ্ন বাঁচিয়ে রেখেছে তারা। যার নেপথ্য নায়ক হার্ডহিটার ব্যাটার ফখর জামান। তার দানবীয় সেঞ্চুরিতেই অসম্ভবকে সম্ভব করেছে মেন গ্রিনরা।

শনিবার (৪ নভেম্বর) বেঙ্গালুরুতে পাকিস্তানি বোলারদের তুলোধুনো করে ৪০১ রানের পাহাড় সমান পুঁজি গড়ে নিউজিল্যান্ড। জবাবে ২৫ ওভারে ১ উইকেটে ২০০ রান তোলে পাকিস্তান। এরপর বৃষ্টির কারণে খেলা বন্ধ হয়ে যায়। শেষ পর্যন্ত ম্যাচ আর না গড়ালে পাকিস্তানকে ২১ রানে জয়ী ঘোষণা করা হয়।

এ পথে ৮১ বলে ৮ চারের বিপরীতে ১১ ছক্কায় ১২৬ রানের ঝড়ো ইনিংস খেলেন ফখর। এরপর থেকেই প্রশংসার জোয়ারে ভাসছেন তিনি। ইতোমধ্যে তার গুণগান গেয়েছেন ভারতের সাবেক বিস্ফোরক ওপেনার বীরেন্দর শেবাগ এবং ওয়েস্ট ইন্ডিজের সাবেক ক্রিকেটার ইয়ান বিশপ। এবার তার স্তুতি গাইলেন পাকিস্তানের সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদি।

সোশ্যাল মিডিয়া এক্সে (সাবেক টুইটার) তিনি বলেন, ফখর জাতি তোমাকে নিয়ে গর্বিত। সবসময় তোমার শক্তির ওপর বিশ্বাস রাখো এবং খেলতে থাকো। কখনও রান পাবে, কখনও পাবে না। এটা কোনও ব্যাপার নয়।  

ফখরের উদ্দেশে সাবেক পাক অধিনায়ক আরও বলেন, পাকিস্তানের জন্য স্থায়ী ম্যাচ উইনার হয়ে উঠো। দেখবে আমরা অপরাজেয় থাকবো। বিজয়ী ক্রিকেটারদের অভিনন্দন। বিশ্বকাপের আশা এখনও শেষ হয়ে যায়নি।


একুশে সংবাদ/এসআর

Link copied!