AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিশ্বকাপের মাঝেই শ্রীলংকার পুরো ক্রিকেট বোর্ড বরখাস্ত


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১১:১১ এএম, ৬ নভেম্বর, ২০২৩
বিশ্বকাপের মাঝেই শ্রীলংকার পুরো ক্রিকেট বোর্ড বরখাস্ত

চলছে ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপ। যেখানে খেলছে শ্রীলংকা। এবারের আসরে ভালো করতে পারছেন না লংকান  ক্রিকেটাররা। তবে লংকানদের সেমিফাইনাল খেলার স্বপ্ন এখনো টিকে আছে।

এমন সময়েই কিনা পুরো ক্রিকেট বোর্ডকে বরখাস্ত করলো শ্রীলংকার ক্রীড়া মন্ত্রণালয়। বিশ্বকাপে ভারতের বিপক্ষে লজ্জাজনক পারফর্ম্যান্সের পর পুরো বোর্ডকেই ভেঙে দেওয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। একইসঙ্গে নিয়োগ দেওয়া হয়েছে অন্তর্বর্তীকালীন একটি কমিটি।

বার্তাসংস্থা রয়টার্স জানিয়েছে, ভারতের বিপক্ষে ৩০২ রানের বিশাল হারের পরেই চলমান বোর্ডকে বরখাস্ত করার সিদ্ধান্ত নেয় শ্রীলংকার ক্রীড়া মন্ত্রণালয়। ক্রীড়ামন্ত্রী রোশন রানাসিংহে শুক্রবার এক বিবৃতিতে শ্রীলংকা ক্রিকেটের গভর্নিং বডিকে "বিশ্বাসঘাতক এবং দুর্নীতিবাজ" বলে অভিহিত করেন।

এ সময় তিনি বলেন, বোর্ড সদস্যদের পদত্যাগ করা উচিত। এরপরেই নতুন এই সিদ্ধান্তের কথা জানা গেল। এদিকে পুরাতন কমিটিকে বরখাস্তের পরপরই সাত সদস্যের নতুন একটি অন্তর্বর্তীকালীন কমিটি গঠন করা হয়েছে। যার দায়িত্বে থাকছেন শ্রীলংকাকে বিশ্বকাপ জেতানো কোচ অর্জুনা রানাতুঙ্গা।

কমিটির প্রধান হিসেবে অন্য সদস্যরা হচ্ছেন শ্রীলংকা ক্রিকেটের সাবেক প্রেসিডেন্ট উপালি ধর্মদাসা, অবসরপ্রাপ্ত বিচারক এস আই ইমাম, রোহিণী মারাসিংহে ও ইরাঙ্গানি পেরেরা, আইনজীবী রাকিথা রাজাপক্ষে এবং ব্যাবসায়ী হিশাম জামালদিন।
একুশে সংবাদ/এস কে 

Link copied!