AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ম্যাথিউসের ভাই ইস্যুতে সাকিবের পাশে গল টাইটান্স


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:৩৩ পিএম, ৯ নভেম্বর, ২০২৩
ম্যাথিউসের ভাই ইস্যুতে সাকিবের পাশে গল টাইটান্স

ক্রিকেট বিশ্বে বর্তমানে আলোচনায় টাইমড আউট। চলমান ওয়ানডে বিশ্বকাপে বাংলাদেশের বিপক্ষে আন্তর্জাতিক ক্রিকেটে সর্বপ্রথম ক্রিকেটার হিসেবে টাইমড আউট হন শ্রীলঙ্কার অ্যাঞ্জেলো ম্যাথিউস। এরপরই এ নিয়ে চলতে থাকে নানা আলোচনা-সমালোচনা। সর্বশেষ এই বিতর্কে ঘি ঢেলেছেন ম্যাথিউসের ভাই ট্রেভিন ম্যাথিউস।

এক সাক্ষাৎকারে ম্যাথিউসের ভাই বলেন, সাকিব যদি শ্রীলঙ্কায় খেলতে যান, তাহলে তাকে পাথর ছুঁড়ে মারবে সমর্থকরা। ম্যাথিউসের ভাইয়ের এমন কথার প্রেক্ষিতে কড়া জবাব দিয়েছে লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) সাকিবের দল গল টাইটান্স।

আন্তর্জাতিক ক্রিকেট খেলতে অসংখ্যবার শ্রীলঙ্কায় গেছেন সাকিব। এ ছাড়াও ক্যারিয়ারে বেশ কয়েকবার লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) খেলতেও শ্রীলঙ্কা গেছেন সাকিব। শেষবারের এলপিএলও তিনি খেলছেন গল টাইটান্সের হয়ে।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) ফেসবুকে প্রকাশিত এক বিবৃতিতে গল টাইটান্সের পক্ষ থেকে বলা হয়, দয়া করে মনে রাখবেন একজনের মন্তব্য কখনোই পুরো দেশের মতামতের প্রতিফলন ঘটায় না। একই ভাবে শ্রীলঙ্কানরা কখনোই এমন আচরণ করবে না। আমাদের দেশের ক্রিকেট ভক্তরা অন্য দেশের ক্রিকেটারকে যেকোন সময় ভালোবাসার সঙ্গেই বরণ করবে।

গল টাইটান্স নিজেদের বিবৃতিতে কারো নাম উল্লেখ না করলেও বিষয়টি যে সাকিব এবং ত্রিভান ম্যাথিউসের দিকে ইঙ্গিত করছে তা বেশ স্পষ্ট। 
একুশে সংবাদ/এস কে 

Link copied!