AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মধ্যরাতে শুভমনের সঙ্গে দেখা করতে গিয়ে ধরা!


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:০২ পিএম, ১৪ নভেম্বর, ২০২৩
মধ্যরাতে শুভমনের সঙ্গে দেখা করতে গিয়ে ধরা!

বেঙ্গালুরুতে ছিলেন শুভমন গিল। নেদারল্যান্ডসের বিরুদ্ধে ম্যাচে জয়ী হয়ে সেমিফাইনালে ভারত। বুধবার নিউ জিল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালে খেলতে নামবে ভারত। এই মুহূর্তে মুম্বাইয়ে রয়েছে টিম ইন্ডিয়া। শুভমনও রয়েছে সেখানে। এবার রাতেই শুভমনের সঙ্গে দেখা করতে সেখানে পৌঁছলেন সারা টেন্ডুলকার। নীল রঙের বিএমডব্লিউ চেপে যান সারা। কাকপক্ষীও জানত না সে কথা। কিন্তু আচমকা ধরা পড়ে গেলেন সচিন-কন্যা!

ক্রিকেটের মাঠ থেকে বিনোদন জগৎ- সর্বত্রই গুঞ্জনের ছড়াছড়ি। শচিন-কন্যা সারা এবং শুভমন নাকি প্রেম করছেন। যদিও সে কথা স্বীকার করেননি কেউ। খেলার মাঠে কিংবা বলিউডের পার্টির আড়ালেই চলছিল প্রেম পর্ব। কিন্তু দিন দিন যেন সাহসী হয়ে উঠছেন শচিন-কন্যা।

মুম্বাইয়ে ম্যাচ থাকলেই মাঠে দেখা যায় সারাকে। তবে বেঙ্গালুরুতে দেখা মেলেনি তার। দিন কয়েক আলাদা ছিলেন তারা। তাতেই কি শুভমনের কথা বড্ড মনে পড়ছে তার?

টিম ইন্ডিয়া মুম্বাই ফিরতে আর তর সইল না সচিন-কন্যার। রাতেই গেলেন ক্রিকেট তারকার সঙ্গে দেখা করতে! এই নিয়ে জল্পনা চলছে। গাড়িতে উঠতে দেখা গিয়েছে তাকে। তবে কোথাও শুভমনের দেখা মেলেনি। তবে গুঞ্জন শুভমনের সঙ্গে সাক্ষাৎ সেরে সঞ্জয় লীলা ভান্সালীর অফিসে যান সারা। আগামী দিনে বড় পর্দায় আসার পরিকল্পনা রয়েছে শচিন-কন্যার। সেই কারণে বলিউডে মেলামেশা বাড়িয়েছেন তিনি।

অন্যদিকে, দিন কয়েক শুভমন-সারার বিয়ের পরিকল্পনার কথা ফাঁস করেন সংযুক্ত আমিরশাহির খেলোয়াড় চিরাগ সুরি। তিনি এক সাক্ষাৎকারে জানান, আগামী দিনে বিয়ে করবেন শুভমন-সারা। যদিও দুবাইয়ের চিরাগের এই মন্তব্যের পরই নাকি তাকে ইনস্টাগ্রাম থেকে থেকে ‘আনফলো’ করে দিয়েছেন শুভমন।

একুশে সংবাদ/এসআর

Link copied!