AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শচিনকে মাথানত করে স্যালুট কোহলির, চুমু দিলেন আনুষ্কা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:৫৯ পিএম, ১৫ নভেম্বর, ২০২৩
শচিনকে মাথানত করে স্যালুট কোহলির, চুমু দিলেন আনুষ্কা

শচিন টেন্ডুলকারের সামনে শচিনের রেকর্ড ভাঙলেন বিরাট কোহলি। আর তারপরই পুরনো বিরাটের কিছুটা ঝলক মিলল। সেই পুরনো বিরাটের মতো আগ্রাসী সেলিব্রেশনে মেতে ওঠেন। তবে সেটা বেশিক্ষণ স্থায়ী হয়নি।

ওয়াংখেড়ে স্টেডিয়ামে মাথানত করে শচিনকে স্যালুট করেন বিরাট। আর সেই সময় গ্যালারিতে উঠে দাঁড়িয়ে হাততালি দিতে থাকেন ‘মাস্টার ব্লাস্টার’। যে শচিনের রেকর্ড ভেঙেই ইতিহাস গড়লেন বিরাট। তবে শুধু শচিন নন, বিরাটের ৫০ তম সেঞ্চুরির পর ওয়াংখেড়ে স্টেডিয়ামে থাকা প্রত্যেকে উঠে দাঁড়িয়ে হাততালি দেন। যে তালিকায় ছিলেন ইংল্যান্ডের প্রাক্তন তারকা ডেভিড বেকহ্যাম, বলিউড তারকা ভিকি কৌশল, সিদ্ধার্থ মালহোত্রারাও। গ্যালারি থেকে ‘ফ্লাইং কিস’ ছুড়ে দেন স্ত্রী আনুষ্কা শর্মা। বিরাটও আনুষ্কার দিকে ‘ফ্লাইং কিস’ ছুড়ে দেন। যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

বুধবার ওয়াংখেড়েতে ৪২ তম ওভারের চতুর্থ বলে দু‍‍`রান নিয়ে একদিনের ক্রিকেটে ৫০ তম শতরান পূরণ করেন বিরাট। লং-লেগ এবং ডিপ মিড-উইকেটের মধ্যে বলটা ঠেলে দু‍‍`রানের জন্য দৌড়ান। দ্বিতীয় রানটা নেওয়ার শেষদিকে এসেই উচ্ছ্বাসে ফেটে পড়েন ভারতের প্রাক্তন অধিনায়ক। লাফ দিয়ে সেই আগের মতো আগ্রাসী সেলিব্রেশনে মেতে ওঠেন।

তবে সেই আগ্রাসী সেলিব্রেশন বেশিক্ষণ স্থায়ী হয়নি। বরং সেই লাফ শেষ করেই মাটিতে বসে পড়েন বিরাট। মাঠে ব্যাট রেখে হেলমেট খুলে ফেলেন। তারপর গ্যালারির দিকে মুখ করে মাথানত করে শচিনকে স্যালুট করেন। যিনি ততক্ষণে উঠে দাঁড়িয়ে হাততালি দিতে থাকেন। কারণ তাঁর রেকর্ডই তো ভেঙেছেন বিরাট। যিনি বিরাটের ৪৯ তম শতরানের (৫ নভেম্বর) পরে বলেছিলেন যে ৪৯ থেকে ৫০ হতে তাঁর ৩৬৫ দিন লেগেছিল। বিরাটের কমদিন লাগবে বলে আশা করছেন। আর নিজের আইডলের সেই কথা রেখেছেন বিরাট।

‘মাস্টার ব্লাস্টার’-র পাশাপাশি স্ত্রী অনুষ্কার প্রতিও বিরাট কৃতজ্ঞতা প্রকাশ করেন। স্ত্রী‍‍`কে উদ্দেশ্য করে ‘ফ্লাইং কিস’ ছুড়ে দেন বিরাট। অনুষ্কাও উড়ন্ত চুমু দেন ভারতের প্রাক্তন অধিনায়ককে। সেইসঙ্গে হাততালিও দিতে থাকেন। যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় পুরোপুরি ভাইরাল হয়ে গিয়েছে। পরে বিরাট আউট হয়ে ফেরার পর ড্রেসিংরুমে তাঁকে সাড়ম্বরে স্বাগত জানানো হয়। একেবারে বেস্টফ্রেন্ডের মতো বিরাটের পিঠ চাপড়ে দেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। বাকিরাও তাঁকে শুভেচ্ছা জানাতে থাকেন। যিনি শেষপর্যন্ত ১১৩ বলে ১১৭ রান করেন। তাঁর ইনিংস সাজানো ছিল ন‍‍`টি চার এবং দুটি ছক্কায়।

একুশে সংবাদ/এস কে 

Link copied!