AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

৭ উইকেট নেয়া শামির বিরুদ্ধে মুম্বাই ও দিল্লি পুলিশের ‘জোড়া অভিযোগ’!


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:২১ পিএম, ১৬ নভেম্বর, ২০২৩
৭ উইকেট নেয়া শামির বিরুদ্ধে মুম্বাই ও দিল্লি পুলিশের ‘জোড়া অভিযোগ’!

ওয়াংখেড়ে স্টেডিয়ামে নিউ জিল্যান্ডকে হারানোর পরেই জোড়া ‘অভিযোগ’ উঠেছে মোহাম্মেদ শামির বিরুদ্ধে। খেলা শেষ হতেই ভারতীয় পেসারকে নিয়ে মুম্বাই পুলিশকে সতর্ক করে দিয়েছে দিল্লি পুলিশ। তবে সবটাই মজার ছলে। আসলে শামির প্রশংসা করার জন্যই এটা করেছে দেশের দুই শহরের পুলিশ।

ভারত-নিউ জিল্যান্ড ম্যাচ শেষে দিল্লি পুলিশ মুম্বাই পুলিশকে ট্যাগ করে এক্স হ্যান্ডলে লেখে, ‘আশা করছি মোহাম্মেদ শামির আজকের হামলার (শামির আগুনে বোলিংয়ের তুলনা) জন্য ওকে আটক করা হবে না।’

দিল্লি পুলিশকে জবাবও দিয়েছে মুম্বাই পুলিশ। তারা দু’টি ‘অভিযোগ’এর কথা তুলে ধরে পাল্টা লিখেছে, ‘অসংখ্য মন চুরি করার ধারা শামির বিরুদ্ধে আনার কথা বলতে ভুলে গিয়েছ। সেই সঙ্গে আরও কয়েক জন অপরাধীর কথাও জানাতে ভুলে গিয়েছে যারা এই একই অপরাধ করেছে।’

এই মন্তব্যের পরে অবশ্য মুম্বাই পুলিশ জানিয়ে দিয়েছে যে দুই শহরের পুলিশই ভারতীয় দণ্ডবিধির বিষয়ে ওয়াকিবহাল। শুধুমাত্র মজা করার জন্যই এই মন্তব্য করা হয়েছে।

ওয়াংখেড়ে স্টেডিয়ামে নিউ জিল্যান্ডকে ৭০ রানে হারিয়ে বিশ্বকাপের ফাইনালে উঠেছে ভারত। প্রথমে ব্যাট করে ৪ উইকেটে ৩৯৭ রান করে ভারত। শতরান করেন বিরাট কোহলি ও শ্রেয়স আয়ার। রান তাড়া করতে নেমে ৪৮.৫ ওভারে ৩২৭ রানে অল আউট হয়ে যায় নিউ জ়িল্যান্ড। ৫৭ রান দিয়ে ৭ উইকেট নেন শামি।

 

একুশে সংবাদ/এসআর

Link copied!