AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বলিউডের প্রেমের ছবি থেকে কম কী?


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:৩৮ পিএম, ১৬ নভেম্বর, ২০২৩
বলিউডের প্রেমের ছবি থেকে কম কী?

৫ নভেম্বর নিজের ৩৫তম জন্মদিনে স্পর্শ করেছিলেন মাইলফলক। তার ঠিক ১০ দিন পরে সেই মাইলফলক পেরিয়ে আরও একটু এগিয়ে গেলেন ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি।

বুধবার বিশ্বকাপের সেমিফাইনালে অনন্য নজির গড়লেন ১৮ নম্বর জার্সির ক্রিকেটার। নিউ জিল্যান্ডের বিরুদ্ধে খেলতে নেমে ১০৬ বলে পূর্ণ করলেন শতরান। তার নামের পাশে ১০০ রান দেখাতেই ব্যাট হাতে বসে পড়লেন মাঠের মাঝে। মাথা উঁচিয়ে তাকালেন মহাশূন্যের দিকে। বোঝা গেল, তিনি মনে করেন, তার এই সাফল্য ঈশ্বরেরই আশীর্বাদ।

গোটা গ্যালারি তখন বিরাটের স্তুতিতে মগ্ন। মুম্বাইয়ের ওয়াংখেড়েতে তখন স্রেফ একটাই ধ্বনি, ‍‍`কোহলি‍‍`। এই মাইলফলক তৈরি করা তার পক্ষে অসম্ভব ছিল না ঠিকই, তবে এই যাত্রাপথও খুব একটা সহজ বা মসৃণ ছিল না। সেই সব বাধা বিরাট পেরিয়েছেন আত্মবিশ্বাস, পরিশ্রম আর সাধনার মাধ্যমে। কোহলির এই সাফল্যে স্বাভাবিক ভাবেই আপ্লুত তার স্ত্রী আনুষ্কা শর্মা। বিরাটকে ‍‍`ঈশ্বরের বরপুত্র‍‍` আখ্যা দিলেন বলিউড অভিনেত্রী।

সংগৃহীত ছবি

কলকাতার ইডেন গার্ডেন্সে বিরাটের ৪৯তম শতরানের সময় গ্যালারিতে ছিলেন না আনুষ্কা। তবে বুধবার ওয়াংখেড়ের ম্যাচ মিস্ করেননি তিনি। শচিনের ঘরের মাঠে তারই সামনে তাকে টপকে গেলেন বিরাট। সেই মুহূর্তের সাক্ষী ছিলেন আনুষ্কাও। হাত তুলে মাস্টার ব্লাস্টারকে অভিবাদন জানানোর পরেই বিরাটের চোখ গেল আনুষ্কার দিকে। একে অপরকে উদ্দেশে চুম্বন ছুড়ে দিলেন। তবে স্বামীর প্রতি আনুষ্কার কুর্নিশ এল ম্যাচ শেষ হওয়ার পরে।

সোশাল মিডিয়ার পাতায় বিরাটের একটি ছবি পোস্ট করে অনুষ্কা লেখেন, ‘ঈশ্বরই জীবনের শ্রেষ্ঠ চিত্রনাট্যকার। আমি কৃতজ্ঞ যে, তার আশীর্বাদে আমি তোমার মতো এক জন মানুষের ভালবাসা পেয়েছি। সব বাধা পেরিয়ে তোমার এই জয়… এই সাফল্য অর্জন করা… সব ঝড়ের পরেও নিজের প্রতি সৎ থাকা ও এই খেলায় সবটা উজাড় করে দেওয়া… তুমি সত্যিই ঈশ্বরের বরপুত্র।’

বুধবার সেমিফাইনালের ম্যাচ খেলতে নামার আগেই স্বামীকে শুভেচ্ছা জানাতে চুম্বন ছুড়ে দিয়েছিলেন আনুস্কা। ইনিংস খেলার সময় বেশ কয়েকবার হোঁচটও খেয়েছিলেন বিরাট। বার বার তখন ক্যামেরা ঘুরেছিল আনুস্কার দিকেই। আনুস্কার চোখেমুখে তখন উদ্বেগের ছাপ। বিরাট আউট হয়ে যাবেন না তো! তবে নিজের ব্যাটের কেরামতিতে সেই দুশ্চিন্তাকে উড়িয়ে দেন বিরাট।

সংগৃহীত ছবি

শচিনের ঘরের মাঠে শচিনেরই সামনে তাকে টপকে যান কোহলি। নিজের অনুপ্রেরণাকে কুর্নিশ জানানোর পরেই জীবনসঙ্গীর দিকে তাকান কোহলি। গোটা ওয়াংখেড়ে যেন তখন স্তব্ধ! বিরাট ও আনুষ্কার চুম্বন বিনিময়ে মুহূর্তেই আটকে দর্শক ও অনুরাগীরা! বিরুষ্কার এই প্রেম বলিউডের প্রেমের ছবি থেকে কম কী?


একুশে সংবাদ/এসআর

Link copied!