AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শামির ৭ ইউকেটের ম্যাচ দেখেননি, কোথায় ছিলেন স্ত্রী হাসিন?


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:৫৮ পিএম, ১৬ নভেম্বর, ২০২৩
শামির ৭ ইউকেটের ম্যাচ দেখেননি, কোথায় ছিলেন স্ত্রী হাসিন?

মোহাম্মেদ শামি ও হাসিন জাহান

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে সেমিফাইনালের ম্যাচে ভারতীয় সমর্থকদের মাথায় যখন চিন্তার ভাঁজ তৈরি হচ্ছে, তখন মোহাম্মেদ শামিই তাদের চিন্তা মুক্ত করেন। নিউ জিল্যান্ডের ১৮১ রানের জুটি ভেঙে দেন তিনি।  কিন্তু সেই বোলিং দেখেননি স্ত্রী (বিচ্ছেদের পথে) হাসিন জাহান।

শামির বিরুদ্ধে আইনি লড়াই লড়ছেন হাসিন। ২০১৪ সালের ৬ জুন শামি বিয়ে করেছিলেন হাসিনকে। সেই সম্পর্ক এখন তলানিতে ঠেকেছে। বিবাহবিচ্ছেদের মামলা করেছেন হাসিন। বিশ্বকাপ খেলতে যাওয়ার আগে সেই মামলায় জামিন নিতে আদালতে যেতে হয়েছিল শামিকে। সেই শামির খেলাও দেখেন না হাসিন।

বুধবার তিনি ভারতীয় একটি গণমাধ্যমকে বলেন, আমি ঘুরতে যাচ্ছি। ব্যাগ গোছাতে ব্যস্ত। খেলা দেখিনি। শামি কী করল তা নিয়ে আমার কোনও উৎসাহ নেই। কে কাকে কোন ম্যাচে ফেরাল তা জানি না।

মোহম্মেদ শামি ও হাসিন জাহান

কিছু দিন আগে হাসিন বলেছিলেন, শামি যত ভাল খেলবে, যত টাকা আয় করবে, আমার তত ভাল। আদালত আমার এবং মেয়ের ভবিষ্যৎ সুরক্ষিত করবে। সেই সময় তিনি ছিলেন দিল্লিতে। সে দিনও খেলা দেখছিলেন না।

হাসিন বলেন, ক্রিকেট আমার খুব একটা পছন্দ নয়। খেলা দেখি না। এই তো এখন দিল্লিতে বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছি। শামির সঙ্গে সম্পর্কে থাকার সময়েও আমাকে মাঠে দেখা যেত না। আমি খেলা দেখতে যেতাম না।

হাসিন জাহান

শামি এবারের বিশ্বকাপে দুরন্ত ফর্মে রয়েছেন। হার্দিক পাণ্ড্য ছিটকে যাওয়ার পর থেকে প্রথম একাদশে সুযোগ পেয়েছেন তিনি। একের পর এক ম্যাচে উইকেট নিচ্ছেন। ইতিমধ্যেই এ বারের বিশ্বকাপে ২০টি উইকেট নিয়েছেন শামি।


একুশে সংবাদ/এসআর

Link copied!