AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যে কারণে কোহলির চিন্তার কারণ আহমেদাবাদ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১১:০৪ এএম, ১৯ নভেম্বর, ২০২৩
যে কারণে কোহলির চিন্তার কারণ আহমেদাবাদ

বিশ্বকাপের বহুল প্রত্যাশিত ফাইনালে অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ পদক্ষেপ সফলভাবে ফেলতে প্রস্তুত ভারত। রোহিত শর্মার নেতৃত্বে ব্যাট এবং বলে দুর্দান্ত ফর্মে রয়েছে দলটি। তবে দলের বড় তারকা বিরাট কোহলির জন্য বড় চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে আহমেদাবাদ।

রোববার (১৯ নভেম্বর) দুপুর আড়াইটায় আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ফাইনাল ম্যাচে মুখোমুখি হবে ভারত ও অস্ট্রেলিয়া। ম্যাচটিতে ভালো করতে মুখিয়ে রয়েছেন ক্রিকেট তারকা বিরাট কোহলি। তবে এই মাঠটিই তাকে স্মরণ করিয়ে দিচ্ছে অতীত পরিসংখ্যান।

অভিষেকের পর থেকেই বিরাট কোহলি ওয়ানডেতে ভারতীয় ব্যাটিং ইউনিটের মেরুদণ্ড হিসাবে আত্মপ্রকাশ করেছেন। তবে ঘুরেফিরে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামেই বারবার ব্যর্থ হয়েছেন তিনি। এখন পর্যন্ত এই মাঠে ৮ ইনিংসে ব্যাট করে মাত্র ১৯২ রান করছেন কোহলি। যেখানে ২৪ গড়ে তার স্ট্রাইক রেট ৮২.৭৫ এবং রয়েছে মাত্র একটি হাফ সেঞ্চুরি।

তবে কোহলি চলতি বিশ্বকাপে রয়েছেন দুর্দান্ত ফর্মে। ১০০ এর ওপরে অবিশ্বাস্য গড় নিয়ে এখন পর্যন্ত ৩টি শতক এবং ৫টি অর্ধশতকসহ ৭১১ রান করেছেন তিনি। তাই ফাইনাল ম্যাচেও ভক্তরা প্রিয় এই তারকার কাছ থেকে দুর্দান্ত ফর্ম আশা করছেন। তারা বিশ্বাস করেন, এই ফাইনালের মধ্য দিয়েই কোহলি আহমেদাবাদের ফর্মহীনতার তকমা দূর করবেন।

একুশে সংবাদ/এসআর

Link copied!