AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গ্যালরিতে নজর কেড়েছেন ভারতীয় ক্রিকেটারদের স্ত্রী-বান্ধবীরা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:৪৪ পিএম, ১৯ নভেম্বর, ২০২৩
গ্যালরিতে নজর কেড়েছেন ভারতীয় ক্রিকেটারদের স্ত্রী-বান্ধবীরা

রোববার ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মাঠে নামতে তৈরি ভারত। যে কোনও ক্রিকেট ম্যাচ হলেই মাঠে নিজেদের স্বামীদের উৎসাহ দিতে গ্যালারিতে হাজির থাকেন তাদের সুন্দরী বান্ধবী ও স্ত্রীরা। এবারের বিশ্বকাপেও ভারতীয় ক্রিকেটারদের স্ত্রী ও বান্ধবীরা নজর কেড়েছেন গ্যালরিতে। সব ক’টি ম্যাচ না হলেও বেশ কিছু ম্যাচেই মাঠে হাজির ছিলেন বিরাট-পত্নী আনুষ্কা শর্মা। ম্যাচ চলাচালীন তাদের বেশ কিছু প্রেমঘন মুহূর্ত ধরা পড়েছে ক্যামেরাতেও।

অন্যদিকে, মুম্বাইয়ের মাঠে হাজির ছিলেন সারা টেন্ডুলকার। শুভমনের অনুরাগীরা অবশ্য বলছেন সারা নাকি শুভমনের জন্যই মাঠে যাচ্ছেন। সারার বিভিন্ন পোস্টও অবশ্য সেই ইঙ্গিতই দিচ্ছে। শামির স্ত্রী হাসিন জাহান অবশ্য স্বামীর সঙ্গে বিবাদের জেরেই সংবাদের শিরোনামে উঠে এসেছেন বার বার।

বিরাট, শুভমন ছাড়াও ভারতের অন্য ক্রিকেটারদের স্ত্রী এবং বান্ধবীদেরও কিন্তু দেখা গিয়েছে গ্যালারিতে। অনেকে অবশ্য নিজেকে আড়ালে রাখতে পছন্দ করেন, মাঠে দেখা যায় না তাদের।

রোহিত-পত্নী রীতিকা: বিশ্বকাপের প্রতিটি ম্যাচেই গ্যালেরিতে নজর কেড়েছেন রীতিকা সাজদে। পেশায় তিনি স্পোর্টস ম্যানেজার। বিরাট কোহলির স্পোর্টস ম্যানেজার হিসাবেও বেশ কিছু দিন কাজ করেছিলেন রীতিকা। তবে ২০১৫ সালে রোহিত শর্মার সঙ্গে বিয়ের পর কেবল রোহিতের জন্যই কাজ করেন ভারতীয় ক্রিকেট দলের ‘ফার্স্ট লেডি’।

বুমরা-পত্মী সঞ্জনা: ক্রিকেট জগতে বেশ পরিচিত মুখ সঞ্জনা গণেশন। শুধু যশপ্রীত বুমরার স্ত্রী হিসাবেই নয়, ক্রীড়া সঞ্চালিকা হিসাবেও নজর কেড়েছেন সঞ্জনা। সদ্য মা হয়েছেন তিনি। তাই এবার এখনও মাঠে দেখা যায়নি সঞ্জনাকে। আইপিএল-এর পাশাপাশি সঞ্জনার সঞ্চালনা দেখা গিয়েছে ইন্ডিয়ান সুপার লিগ এবং প্রিমিয়ার ব্যাডমিন্টন লিগ-এর বিভিন্ন পর্বেও। এই পেশায় আসার আগে তিনি কিছু দিন মডেলিংও করেছিলেন। অংশ নিয়েছেন বিভিন্ন ফ্যাশন শো-এও। ২০১৪ সালে সঞ্জনা অংশ নিয়েছিলেন ‘এমটিভি স্প্লিটস্‌ভিলা ৭’ শো-এ।

জাদেজা-পত্নী রিভাবা: ক্রিকেটার রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভাবা জাদেজা একজন রাজনীতিক। তিনি জামনগর উত্তর বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক। মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করেছেন তিনি। স্বামী যখন মাঠে, তখন তাকে গ্যালারি থেকে উৎসাহ জোগাতে যেমন দেখা যায়, তেমনই অন্য সময়ে তাকে দেখা যায় গুজরাতের গ্রামের রাস্তায় জনসংযোগ করতেও। সব সময়ই পরনে শাড়ি, মাথায় ঘোমটা টানা। রাজনীতির পাশাপাশি খেলার মাঠেও নজর কেড়েছেন রিভাবা।

ঈশানের বান্ধবী অদিতি: ঈশান কিশনের বান্ধবী অদিতি হুন্ডিয়া পেশায় মডেল। দীর্ঘ কয়েক বছর ধরে ঈশানের সঙ্গে রয়েছেন তিনি। মডেলিং করার পাশাপাশি অদিতি সমাজমাধ্যমে প্রভবীও বটে। ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ্যা ৩ লক্ষ ছাড়িয়েছে। আইপিএলের মাঠে অদিতিকে মাঝেমধ্যেই দেখা গেলেও বিশ্বকাপের কোনও খেলায় এখনও অনুরাগীদের নজরে আসেননি তিনি।

সূর্যকুমার-পত্নী দেভিশা: সূর্যকুমারের পত্নী দেভিশা শেট্টি পেশায় নৃত্য প্রশিক্ষক। ২০১২ সালে কলেজেই ক্রিকেটারের সঙ্গে প্রথম আলাপ হয় দেভিশার। তার পরেই শুরু হয় প্রেমপর্ব। ২০১৬ সালে আংটিবদল হয় দু’জনের। সে বছরই বিয়ে করেন তাঁরা।


একুশে সংবাদ/এসআর

Link copied!