AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নতুন ইনিংস শুরু করলেন ইমাম উল হক


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:০৪ পিএম, ২৬ নভেম্বর, ২০২৩
নতুন ইনিংস শুরু করলেন ইমাম উল হক

ভুলে যাওয়ার মতো বিশ্বকাপ কেটেছে পাকিস্তানের। যার ফলে পুরো পিসিবিতে চলেছে শুদ্ধি অভিযান। অধিনায়ক থেকে শুরু করে নির্বাচক, কোচও পরিবর্তন হয়েছে। নতুন করে শুরু করতে যাচ্ছে ম্যান ইন গ্রিনরা। এর মধ্যে নিজের জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন পাক ওপেনার ইমাম-উল-হক।

 

কনে ২৭ বছর বয়সী নরওয়ে প্রবাসী আনমল মেহমুদ। গত শনিবার (২৫ নভেম্বর) লাহোরে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ইমাম-মেহমুদ জুটি। তার আগে গত বৃহস্পতিবার আয়োজন করা হয় ‘কাওয়ালি নাইটস’।

ওই অনুষ্ঠানের বেশ কিছু ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে পাকিস্তানের ২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ী অধিনায়ক সরফরাজকে গানের সুরে তাল মেলাতে দেখা যায়। তখন স্টেজে শিল্পীরা গাচ্ছিলেন ‘মেরা পিয়া ঘর আয়া’। কাওয়ালি অনুষ্ঠানে আগত অন্যান্য অতিথিদেরও দেখা গেছে বেশ আমুদে মেজাজে।

সরফরাজ ছাড়াও চাচা ইনজামাম উল হক, পিসিবির প্রধান নির্বাচক ওয়াহাব রিয়াজ, সাবেক লেগ-স্পিনার মুশতাক আহমেদ ও পাকিস্তানের বেশ পরিচিত নারী ধারাভাষ্যকার জয়নব আব্বাস ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এছাড়া ইমামের জাতীয় দলের সাবেক ও বর্তমান সতীর্থদের মধ্যে এদিন হাজির হয়েছিলেন বাবর আজম, আজহার আলী, কামরান আকমল, মোহাম্মদ রিজওয়ান, ফখর জামান, উসমান কাদির এবং শাদাব খানরা। আজ রোববার (২৬ নভেম্বর) মেহমুদ-ইমাম দম্পতির ওয়ালিমা আয়োজনের কথা রয়েছে।

ইমাম-মেহমুদ দম্পতি জমকালো কালো এবং ধুসর রঙের পোশাক পরেন কাওয়ালিতে। ইমামের গায়ে কালো চিকানকারি কুর্তা এবং সাদা-ধুসরের মিশেলে রাজকীয় পোশাকে দেখা যায় মেহমুদকে। ক্রিকেটার, বোর্ড কর্মকর্তাসহ অতিথিরা আকর্ষণীয় পোশাকে হাজির হয়েছিলেন অনুষ্ঠানে।

পাকিস্তানের সামা টিভির তথ্যানুসারে, বিয়ের কনে মেহমুদ ইমামের দূরসম্পর্কের আত্মীয়। নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলার সময় তাদের মধ্যে ভালোলাগার সম্পর্ক শুরু হয়।

Image

ওয়ালিমা অনুষ্ঠান শেষ করেই ইমামের জাতীয় দলে যোগ দেয়ার কথা রয়েছে। অজিদের সঙ্গে টেস্ট সিরিজকে সামনে রেখে পিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে ২৮ নভেম্বর পর্যন্ত ক্যাম্প চলবে বাবরদের। পরবর্তীতে ৩০ নভেম্বর লাহোর থেকে অস্ট্রেলিয়ার উদ্দেশে দেশ ছাড়বে শান মাসুদের নেতৃত্বাধীন পাকিস্তান টেস্ট দল।

 

একুশে সংবাদ/না.স

Link copied!