AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অ্যাস্টন ভিলার কাছে ম্যানসিটির হারল


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:৩১ পিএম, ৭ ডিসেম্বর, ২০২৩
অ্যাস্টন ভিলার কাছে ম্যানসিটির হারল

ইংলিশ প্রিমিয়ার লিগে দারুণ পারফর্ম করছে অ্যাস্টন ভিলা। স্প্যানিশ কোচ উনাই এমেরির হাত ধরে ধারাবাহিক নৈপুণ্য উপহার দিচ্ছে দলটা। সেই ধারাবাহিকতায় বুধবার নিজেদের হোম ভেন্যুতে ম্যানচেস্টার সিটিকে ১-০ ব্যবধানে হারিয়েছে তারা।

ভিলা পার্কে ম্যাচের শুরু থেকেই স্বাগতিক অ্যাস্টন ভিলার আধিপত্য ছিল। ম্যাচের প্রথম ৬ মিনিটের মাঝেই অন্তত দুই গোল পেয়ে যেতে পারতো উনাই এমেরির শিষ্যরা। তবে সিটি গোলরক্ষক এডারসন মোয়ারেসের কল্যাণে ম্যাচে টিকে থাকে পেপ গার্দিওলার শিষ্যরা।

২৩ আর ৩১ মিনিটেও এগিয়ে যাওয়ার সুযোগ পায় ভিলা। তবে সেটাও হয়নি এডারসনের দৃঢ়তায়। তবে প্রথমার্ধের একেবারে শেষ মিনিটে ঠিকই গোল পেয়ে যায় ভিলা। ম্যাকগিনের ক্রসে হেড করে ঠিকই বল জালে জড়ান ওয়াটকিন্স। তবে রেফারি চেক করে গোল বাতিল করেন।

দেখা যায়, ম্যাকগিন পাস দেওয়ার আগেই বল গোললাইন পার করেছিল। প্রথমার্ধে ম্যানসিটি কেবল দুবারই শট নিয়েছিল ভিলার গোলে। আর বিপরীতে অ্যাস্টন ভিলা নিয়েছিল ১৩ শট। ম্যাচের দ্বিতীয়ার্ধে সেই চিত্র বদলায়নি। বল পজেশন কিছুটা বাড়লেও আক্রমণে সুবিধাই করতে পারেনি সিটিজেনরা।

দ্বিতীয়ার্ধে ভিলার আক্রমণের সামনে বারবার খাবি খেতে হয়েছে রুবেন দিয়াজ-জন স্টোনসকে। ম্যাচে ভিলার একমাত্র গোলেও কিছুটা অবদান ছিল দিয়াজের। লিওন বেইলির সাধারণ শট ব্লক করতে চেয়েছিলেন এই ডিফেন্ডার। তবে দিয়াজের পায়ে লেগে বল দিক পরিবর্তন করলে, তা চলে যায় সিটিজেনদের জালে।

এরপর অবশ্য আর কিছুই করার ছিল না হালান্ড-আলভারেজদের। পুরো ম্যাচেই নিজেদের খোলস থেকে বেরুতে পারেননি ম্যানসিটির তারকারা। টানা দুই ড্রয়ের পর এই হারের ফলে ম্যানসিটি নেমে গিয়েছে টেবিলের ৪ নম্বর স্থানে। আর অ্যাস্টন ভিলা উঠে এসেছে টেবিলের তৃতীয় স্থানে।  

একুশে সংবাদ/এস কে
 

Link copied!