AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অ্যাস্টন ভিলার কাছে ম্যানসিটির হার


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:০০ পিএম, ৮ ডিসেম্বর, ২০২৩
অ্যাস্টন ভিলার কাছে ম্যানসিটির হার

গত মৌসুমে সপ্তম স্থান থেকে ইংলিশ প্রিমিয়ার লিগ (ইপিএল) শেষ করেছে অ্যাস্টন ভিলা। নতুন মৌসুমে একের পর এক চমক দিচ্ছে দলটি। এরই মধ্যে বর্তমানে শিরোপার লড়াইয়ে রয়েছে দ্যা লায়ন্সরা। বৃহস্পতিবার ঘরের মাঠে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন্স ম্যানচেস্টার সিটিকে১-০ গোলে হারিয়েছে অ্যাস্টন ভিলা।

গতকালকের ম্যাচে গার্দিওলার দল বল দখলে রেখে আক্রমণের পর আক্রমণ করতে অভ্যস্ত। ৫৩.৯ শতাংশ সময় বল দখলে রেখে সেই কাজই করার চেষ্টা করেছেন সিটির খেলোয়াড়রা। কিন্তু এ যাত্রায় সফল হননি হালান্ডরা। ভিলার গোলপোস্ট তাক করে মাত্র দুটি শট নিতে পেরেছেন আর্লিং হালান্ড-হুলিয়ান আলভারেজরা।

খেলার ৭৪ মিনিটে ভিলার গোলে অবশ্য ভাগ্যেরও অবদান আছে। বক্সের একদম মাথা থেকে লিওন বেইলির শট সিটির ডিফেন্ডার রুবেন দিয়াসের পায়ে লেগে গোল হয়। শেষ পর্যন্ত এই গোলকে পুঁজি করে তুলে নেওয়া জয়েই সিটিকে পেছনে ফেলেছে ভিলা।

এই জয়ে লিগের পয়েন্ট টেবিলেও সিটিকে টপকে গেছে ভিলা। ১৫ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে টেবিলে তৃতীয় উনাই এমেরির দল। সমান ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে চারে সিটি।

এ হারের পর ভিলার প্রশংসা করে সিটির কোচ গার্দিওলা বলেছেন, ‘অ্যাস্টন ভিলা আমাদের চেয়ে ভালো খেলেছে। বিশেষ করে প্রথমার্ধে। কোচ হিসেবে আমার দায়িত্ব হলো তাদের (খেলোয়াড়) আবারও জাগিয়ে তোলা, ম্যাচ জেতানো। এখন আমরা একটু ভুগছি।’

 একুশে সংবাদ/এস কে

Link copied!