AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘উন্নতি নয়, জিততে এসেছিলাম’ শান্ত


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৮:০৭ পিএম, ৯ ডিসেম্বর, ২০২৩
‘উন্নতি নয়, জিততে এসেছিলাম’ শান্ত

আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রথম আসরের চ্যাম্পিয়ন নিউজিল্যান্ড। প্রতিযোগিতার তৃতীয় আসরে কিউইদের বিপক্ষে ম্যাচ দিয়েই লড়াই শুরু করেছে বাংলাদেশ। দুই ম্যাচের সিরিজে ফলাফল ১-১ ড্র। দলের ক্রিকেটাররা যেভাবে লড়েছেন, তাতে গর্ববোধ করেছেন টাইগার অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

আজ ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে শান্ত বলেন, সবাই যেভাবে দুটি ম্যাচই খেলেছে আমি খুবই প্রাউড ফিল করেছি। প্রথম ম্যাচে তো সবাই খুবই ভালো করেছে। দ্বিতীয় ম্যাচে সবার বডি ল্যাঙ্গুয়েজ ছিল দারুণ। বোলার-ফিল্ডাররা মাত্র ১৩৭ রানের টার্গেটেও যেভাবে এফোর্ট দিয়েছে এটার জন্য খুবই খুশি।

এরপর তিনি বলেন, ব্যাটিংয়ে আমরা কীভাবে ইমপ্রুভ করতে পারি তা নিয়ে কাজ করতে হবে। এখানে আমাদের ল্যাকিংস আছে। আমি বলবো না যে আমাদের ইমপ্রুভ হচ্ছে না। ইমপ্রুভ হচ্ছে। আমরা সবাই যদি দায়িত্ব নিতে পারতাম তাহলে সব আরো ভালোভাবে হতো।

তিনি আরো বলেন, এখানে অনেক প্লেয়ার ছিল একদমই নতুন। কিন্তু কাউকে দেখে মনেই হয়নি যে ওরকম নার্ভাস বা টেনশন ফিল করছে। সবাই দলের জন্য খেলার চেষ্টা করেছে। যা পজিটিভ দিক ছিল। 

শান্ত যোগ করেন, যার যে গেমপ্ল্যান ছিল ঐ অনুযায়ী সে খেলার চেষ্টা করেছে। তবে আমার মনে হয় না সবাই অনেক বেশি আক্রমণাত্মক ছিল। যার যতটুকু পরিকল্পনা ছিল ঐ অনুযায়ী খেলার চেষ্টা করেছে কিন্তু বাস্তবায়ন হয়নাই।
 

একুশে সংবাদ/এস কে

Link copied!