AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৯ জুলাই, ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ড দলের পরামর্শক পোলার্ড


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:৫২ পিএম, ২৩ ডিসেম্বর, ২০২৩
টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ড দলের পরামর্শক পোলার্ড

আগামী বছর অনুষ্ঠেয়  টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ওয়েস্ট ইন্ডিজের সাবেক তারকা ক্রিকেটার কাইরন পোলার্ডকে পরামর্শক হিসেবে নিয়োগ দিয়েছে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাস্ট যৌথভাবে  আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করবে। 

সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজ সফরে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে ৩-২ ব্যবধানে হারে বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ড। বর্তমানের খারাপ সময় থেকে বেরিয়ে আসতে ও প্রতিযোগিতায় আরও ভালো ফলাফলের জন্য পোলার্ডকে পরামর্শক হিসেবে নেওয়ার সিদ্বান্ত নেয় ইংল্যান্ড।  ওয়েস্ট ইন্ডিজের কন্ডিশন সম্পর্কে ভালো জ্ঞান থাকায়  পোলার্ডকে  নিয়োগ দিয়েছে ইসিবি।

দ্য টেলিগ্রাফের প্রতিবেদন অনুসারে, ক্রিকেটের সাথে এখনও জড়িত থাকার কারনে পোলার্ডের সাথে অস্থায়ী চুক্তি করেছে বোর্ড। মুম্বাই নিউইর্য়ক, মুম্বাই এমিরেটস এবং অন্যান্য দলের হয়ে খেলা ছাড়াও বর্তমানে  ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে(আইপিএল) মুম্বাইয়ের ব্যাটিং কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন পোলার্ড। যে কারণে  ইংল্যান্ডের সাথে দীর্ঘ চুক্তি করতে  পারছেন না তিনি। তবে জুনের শুরুতে শুরু হতে যাওয়া মেগা টুর্নামেন্টের আগে দলের সাথে যোগ দিবেন পোলার্ড।


একুশে সংবাদ/এস কে 

Link copied!