AB Bank
ঢাকা রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফের হারের স্বাদ পেল চেলসি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:০৪ পিএম, ২৫ ডিসেম্বর, ২০২৩
ফের হারের স্বাদ পেল চেলসি

ফুটবলের মাঠে সময়টা মোটেও ভালো যাচ্ছে না ইংলিশ ক্লাব চেলসির। হতাশায় ভরা মৌসুমে আরেকটি হারের তেতো স্বাদ পেল ব্লুজরা। বড়দিনের আগের সন্ধ্যায় প্রিমিয়ার লিগের ম্যাচে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের বিপক্ষে দুই গোল হজম করে হেরে যায় পচেত্তিনোর শিষ্যরা। 

রোববার প্রিমিয়ার লিগের ম্যাচে স্বাগতিক উলভারহ্যাম্পটনের বিপক্ষে মাঠে নামে চেলসি। প্রতিপক্ষের মাঠে অনেক সুযোগ নষ্টের পর শেষ মুহূর্তে একবার জালের দেখা পায় সফরকারীরা। তবে তাতে হার এড়ানো যায়নি। শেষ পর্যন্ত ২-১ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিকরা।

এদিন প্রথমার্ধ গোল শূন্য থাকলেও ম্যাচের ৫১তম মিনিটে গ্যাবনের মিডফিল্ডার মারিও লেমিনার গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। আর যোগ করা সময়ে ব্যবধান দ্বিগুণ করে দলের জয় নিশ্চিত করেন ম্যাট ডোহার্টি।

অন্যদিকে বদলি নেমে ক্রিস্টোফার এনকুকু শেষ সময়ে একটি গোল শোধ করলেও, আসরে অষ্টম হার এড়াতে পারেনি চেলসি। এই হারের পর ১৮ ম্যাচে ৬ জয় ও ৪ ড্রয়ে ২২ পয়েন্ট নিয়ে দশম স্থানে আছে চেলসি।

ইউরোপের তৃতীয় সেরা টুর্নামেন্ট কনফারেন্স লিগের টিকেট পেতে হলে থাকতে হবে সপ্তম স্থানে, সেখান থেকেও ৭ পয়েন্টে পিছিয়ে স্ট্যামফোর্ড ব্রিজের দলটি। ৪০ পয়েন্ট নিয়ে সবার ওপরে আর্সেনাল।

 
একুশে সংবাদ/এস কে 

Link copied!