AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাকিবকে নিয়ে আবেগঘন পোস্ট দিলেন বিজয়


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৮:০১ পিএম, ৬ জানুয়ারি, ২০২৪
সাকিবকে নিয়ে আবেগঘন পোস্ট দিলেন বিজয়

ব্যাট-বল হাতে দেড় দশকের বেশি সময় ধরে বিশ্ব মাতাচ্ছেন সাকিব আল হাসান। তাকে এক নামে চেনে বিশ্ব ক্রীড়াঙ্গন। এবার নতুন পরিচয়ে মাঠে নেমেছেন এই অলরাউন্ডার। সেখানে তিনি সফল নাকিব ব্যর্থ তা জানতে অপেক্ষা করতে হবে আর দু’দিনের মতো।

প্রথমবারের মতো রাজনীতির মাঠে পা রেখেছেন সাকিব। আওয়ামী লীগের হয়ে মাগুরা-১ আসন থেকে জাতীয় সংসদ নির্বাচনে এমপি প্রার্থী হিসেবে দাঁড়িয়েছেন নাম্বার সেভেনটি ফাইভ।  

নির্বাচনী প্রচারণা শেষ। আগামীকাল রোববার (৭ জানুয়ারি) সারাদেশে ৩০০ সংসদীয় আসনের নির্বাচন অনুষ্ঠিত হবে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোট গ্রহণ। এরপর গণনা শেষে জানা যাবে ফলাফল।

এদিকে দীর্ঘ একমাসের প্রচারণায় বিভিন্ন ক্রিকেটার সাকিবের হয়ে মাঠ মাতিয়েছেন। যেখানে ছিলেন নড়াইল-১ আসনের সংসদ সদস্য সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজাসহ সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজরা। এবারে সেই দলে যোগ দিয়েছেন এনামুল হক বিজয়।

নির্বাচনের আগের দিন সাকিবকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় এক আবেগঘন পোস্ট দিয়েছেন বিজয়। সেখানে তিনি লিখেছেন, বাংলাদেশ ক্রিকেটের নক্ষত্র এবার ভিন্ন পরিচয়ে। আগামীকাল জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে নিজ দেশের মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করার উদ্যোগ।

তিনি আরো লেখেন, ব্যাট এবং বল হাতে দেশকে বিশ্ব দরবারে নেতৃত্ব দেয়া বিশ্বসেরা অলরাউন্ডার নিজের নতুন লড়াইয়ে সফল হবেন সেই দোয়া ও ভালোবাসা। দেশের মানুষ সুষ্ঠুভাবে জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবেন এমনটাই প্রত্যাশা।


একুশে সংবাদ/এস কে 

Link copied!