AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাকি তিন টেস্টেও নেই কোহলি, ছিটকে গেলেন আইয়ার


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:৪১ পিএম, ১০ ফেব্রুয়ারি, ২০২৪
বাকি তিন টেস্টেও নেই কোহলি, ছিটকে গেলেন আইয়ার

ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলছে ভারতীয় ক্রিকেট দল। এরই মধ্যে সিরিজের দুই টেস্টে মুখোমুখি হয়েছে তারা। যেখানে ‘ব্যক্তিগত কারণে’ অনুপস্থিত ছিলেন বিরাট কোহলি। এবার সিরিজের বাকি তিন টেস্টেও খেলা হচ্ছে না তার।ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের বাকি তিন টেস্টও খেলতে না চাওয়ার কথা জানিয়েছেন কোহলি। অন্যদিকে চোটের কারণে বাকি তিন ম্যাচ খেলা হচ্ছে না শ্রেয়াস আইয়ারের। ছিটকে গেছেন এই ব্যাটার। পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে আছেন তিনি।

চোটের কারণে দ্বিতীয় টেস্ট খেলতে পারেননি রবীন্দ্র জাদেজা ও লোকেশ রাহুল। চোট কাটিয়ে দুজনই ফিরেছেন। তৃতীয় টেস্ট খেলতে পারবেন কিনা তা মেডিক্যাল রিপোর্টের সবশেষ অবস্থা দেখে সিদ্ধান্ত নেয়া হবে।

এছাড়া ভারতীয় দলে প্রথমবার ডাক পেয়েছেন পেসার আকাশ দীপ। আজ বাকি তিন টেস্টের জন্য দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট দলের নির্বাচক প্যানেল।

সম্প্রতি ইংল্যান্ড লায়নসের বিপক্ষে ভারত ‘এ’ দলের হয়ে তিন ম্যাচ সিরিজে নজর কাড়েন আকাশ দীপ। ১৮.৭২ গড়ে তাঁর শিকার ১১ উইকেট। এছাড়া তিন টেস্টের দলে আছেন তিন পেসার জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ এবং মুকেশ কুমার।

পাঁচ ম্যাচ সিরিজে এখন ১-১ সমতায়। ১৫ ফেব্রুয়ারি রাজকোর্টে শুরু হবে তৃতীয় টেস্ট। এরপর চতুর্থ টেস্ট রানচিতে শুরু ২৩ ফেব্রুয়ারি এবং পঞ্চম টেস্ট হবে ধর্মশালায়, শুরু ৭ মার্চ।


একুশে সংবাদ/এস কে

Link copied!