AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘বড় বাঁচা বেঁচে গেল’ বার্সেলোনা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:১৫ পিএম, ১২ ফেব্রুয়ারি, ২০২৪
‘বড় বাঁচা বেঁচে গেল’ বার্সেলোনা

ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছে লা লিগা জায়ান্ট বার্সেলোনা। সেই ধারাবাহিকতায় টেবিলের তলানির দল গ্রানাডার বিপক্ষে হারতে বসেছিল তারা। কিন্তু লামিন ইয়ামালের গোলে মানরক্ষা হয়েছে কাতালুনিয়াদের।স্তাদিও অলিম্পিক লুইস কোম্পানি স্টেডিয়ামে লা লিগার ম্যাচে মুখোমুখি হয় বার্সেলোনা-গ্রানাডা। ৬ গোলের এই ম্যাচে বার্সা ড্র করেছে ৩-৩ গোলে।

এই ড্রয়ে ২৪ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়স্থানে আছে বার্সা। সমান ম্যাচে ৬১ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ, ৫৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে আছে জিরোনা।এই ম্যাচে জোড়া গোল করেছেন ইয়ামাল। ম্যাচের ১৪তম মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন তিনি। বিরতিতে যাওয়ার আগ মুহূর্তে ৪৩ মিনিটে গোল করে গ্রানাদাকে ১-১ সমতায় ফেরান রিচার্ড স্যানচেজ।

দ্বিতীয়ার্ধে খেলতে নেমে ৬০তম মিনিটে গোল করে ২-১ ব্যবধানে এগিয়ে যায় রেলিগেশনের শঙ্কায় থাকা গ্রানাডা। এর ৩ মিনিট পরই গোল করে বার্সাকে ফের ২-২ গোলে সমতায় ফেরান বরার্ট লেভানদোভস্কি।

ম্যাচের ৬৬তম মিনিটে আবার গোল। এবারও পিছিয়ে পড়ে বার্সা। ইগনাসি মিকুয়েলের গোলে ফের এগিয়ে যায় গ্রানাডা। অবশেষে দলের ত্রাণকর্তা হয়ে আসেন ইয়ামাল। ৮০তম মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন এই তরুণ। ইয়াামালের বাঁ-পায়ের শটে অবশেষে ৩-৩ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করে বার্সা।

ম্যাচ শেষে বার্সা কোচ জাভি হার্নান্দেজ বলেন, ‘আমরা দুটি পয়েন্ট হারিয়েছি এবং ঘাটতি কাটানোর একটি ভালো সুযোগ পাওয়ার ম্যাচে এমনটি হলো। গ্রানাডা দারুণ খেলেছে, তারা আমাদের কঠি।ন পরীক্ষায় ফেলেছে। লিগটা কঠিন এবং এখন দুই পয়েন্ট খুবই গুরুত্বপূর্ণ। এটা একটা বড় পার্থক্য। কিন্তু আমরা হাল ছেড়ে দেবো না।’

একুশে সংবাদ/এস কে

Link copied!