AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্প্যানিশ লা লিগায় আরো পেছালো জিরোনা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:৫২ পিএম, ২০ ফেব্রুয়ারি, ২০২৪
স্প্যানিশ লা লিগায় আরো পেছালো জিরোনা

স্প্যানিশ লা লিগায় মৌসুমের শুরু থেকে উড়ছিল জিরোনা। তবে আসরে শেষ তিন ম্যাচে স্রেফ নিজেদের ছায়া হয়ে আছে তারা। একটিতে ড্রয়ের পর টানা দুই ম্যাচে হার দেখতে হয়েছে পয়েন্ট টেবিলের দুইয়ে থাকা দলটিকে।এতদিন রিয়াল মাদ্রিদের সঙ্গে সমানতালে লড়াই করে আসছিল জিরোনা। কিন্তু আগের সপ্তাহে লস ব্ল্যাঙ্কোসদের কাছে হেরেই সর্বনাশটা যা হওয়ার হয়েছে তাদের। মাদ্রিদের জায়ান্টদের চেয়ে ৩ পয়েন্ট পিছিয়ে যায় মিচেলের শিষ্যরা। 

সে কারণেই হয়তো হতাশা ভর করে গেছে জিরোনার ওপর। যে কারণে টানা দ্বিতীয় ম্যাচ হারলো তারা। এবার অ্যাথলেটিক বিলবাওয়ের কাছে ৩-২ গোলে পরাজিত হলো তারা।

অ্যাথলেটিক ক্লাবের মাঠে খেলতে গিয়েই হোঁচট খেলো জিরোনা। ম্যাচের দ্বিতীয় মিনিটেই অ্যালেক্স বেরেঙ্গুয়ের গোল করে এগিয়ে দেন অ্যাথলেটিক ক্লাবকে। ৪৯তম মিনিটে জিরোনার ভিক্টর সিগানকভ গোল করে সমতায় ফেরে। কিন্তু ৫৬তম মিনিটে বেরেঙ্গুয়ের দ্বিতীয় গোলে আবার পিছিয়ে পড়ে তারা।

চার মিনিট পরই আবারো গোল হজম করে জিরোনা। ইনাকি উইলিয়ামস ৬০তম মিনিটে দলের তৃতীয় গোল করে বিলবাওয়ের জয় নিশ্চিত করেন। ৭৫তম মিনিটে এরিক গার্সিয়া একটি গোল পরিশোধ করলেও পরাজয় ঠেকাতে সেটা যথেষ্ট ছিল না।

এই পরাজয়ে ২৫ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রইলো জিরোনা। সমান ম্যাচে ৬ পয়েন্ট এগিয়ে তথা ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ। বার্সেলোনার পয়েন্ট ৫৪।

একুশে সংবাদ/এস কে 

Link copied!