AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মোহামেডানের বিপক্ষে মেরিনার্সের বড় জয়


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৭:০৫ পিএম, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪
মোহামেডানের বিপক্ষে মেরিনার্সের বড় জয়

ক্লাব কাপ হকিতে বড় জয় পেয়েছে মেরিনার্স ইয়াং। আজ মঙ্গলবার, (২৭ ফেব্রুয়ারি) মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের মুখোমুখি হয় তারা। ম্যাচটি ৫-১ গোলের বড় ব্যবধানে জেতে মেরিনার্স। এই জয়ে ‘এ’-গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে পা রাখল মামুন-উর-রশিদ শিষ্যরা। হেরেও গ্রুপ রানার্স আপ হয়ে সেমিতে জায়গা করে নিয়েছে মোহামেডান। 

আজ ম্যাচের শুরু থেকেই মোহামেডানকে চেপে ধরে মেরিনার্স। খেলার অষ্টম মিনিটে দলটির ভারতীয় প্রদীপ মোরের গোলে এগিয়ে যায় তারা। দারুণ ফিল্ড গোলে দলকে এগিয়ে নেন প্রদীপ (১-০)। সমতায় ফিরতে সময় নেয়নি সাদা-কালোরা। নিউজিল্যান্ডের চার্ল উলরিচের গোলে সমতায় ফেরে মোহামেডান (১-১)। পরের মিনিটেই আবারো এগিয়ে যায় মেরিনার্স। অভিজ্ঞ ফরোয়ার্ড মাঈনুল ইসলাম কৌশিকের গোলে ২-১ ব্যবধানে লিড মেরিনার্সের।

খেলার দ্বিতীয় কোয়ার্টার ছিল গোলশূন্য। তৃতীয় কোয়ার্টারের প্রথম মিনিটেই আবারো গোলমুখ খোলে মেরিনার্স। ৩১তম মিনিটে দারুণ এক ফিল্ড গোলে দলের ব্যবধান ৩-১ এ বাড়িয়ে নেন মিলন। ৩৭তম মিনিটে আবারো গোল উৎসব মেরিনার্সের। পিসি থেকে এবার গোল করেন দলের সবচেয়ে দামি খেলোয়াড় ডিফেন্ডার সোহানুর রহমান সবুজ (৪-১)। এরপর খেলার চতুর্থ ও শেষ কোয়ার্টারে মাঈনুল ইসলাম কৌশিক মেরিনার্সের হয়ে আরো একটি গোল করে দলের ব্যবধান ৫-১ ব্যবধানে বাড়িয়ে নেয়ার পাশাপাশি মোহামেডানে কফিনে হারের শেষ পেরেক ঠুকে দেন।

একুশে সংবাদ/এস কে

Link copied!