AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঊষাকে হারিয়ে ফাইনালে মেরিনার্স


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৬:৫৭ পিএম, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪
ঊষাকে হারিয়ে ফাইনালে মেরিনার্স

ক্লাব কাপ হকির ফাইনালে উঠেছে মেরিনার্স ইয়াং। আজ বৃহস্পতিবার (২৯, ফেব্রুয়ারি) মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে দিনের প্রথম সেমিফাইনালে ঊষা ক্রীড়া চক্রকে ৮-৪ গোলের ব্যবধানে হারিয়ে ফাইনালে জায়গা করে নেয় মেরিনার্স। জয়ী দলের ডিফেন্ডার সোহানুর রহমান সবুজ হ্যাটট্রিকসহ ৪ গোল করেন। এছাড়া মেরিনার্সের হয়ে মাঈনুল ইসলাম কৌশিক ২টি এবং মিথিলেষ ও অধিনায়ক ফজলে হোসেন রাব্বি সমান একটি করে গোল করেন। ঊষার পক্ষে দলটির পাকিস্তানের খেলোয়াড় মোহাম্মদ শারিক হ্যাটট্রিক করেও দলের বড় পরাজয় ঠেকাতে পারেননি। বিজিত দলের অপর গোলটি করেন আরশাদ হোসেন। 

খেলার তৃতীয় মিনিটে সোহানুর রহমান সবুজের পেনাল্টি কর্নার থেকে পাওয়া গোলে এগিয়ে যায় মেরিনার্স (১-০)। নবম মিনিটে মিথিলেষের ফিল্ড গোলে ব্যবধান দ্বিগুণ করে দলটি (২-০)। দ্বিতীয় কোয়ার্টারের ২৭ মিনিটে আবারো পেনাল্টি কর্নার আদায় করে নেয় মেরিনার্স। গোল করেন সবুজ (৩-০)। 

বিরতি থেকে ফিরে খেলার তৃতীয় কোয়ার্টারের ৩২ মিনিটে মাঈনুল ইসলাম কৌশিকের ফিল্ড গোলে  ব্যবধান ৪-০ তে নিয়ে যায় মেরিনার্স। ৩৭ মিনিটে আবারো গোলের আনন্দ মেরিনার্সের। এবার ফিল্ড গোলে দলের ব্যবধান আরো বাড়িয়ে নেন দলটির অধিনায়ক ফজলে হোসেন রাব্বি (৫-০)। ৪৩ মিনিটে পেনাল্টি স্ট্রোক থেকে গোল করে নিজের হ্যাটট্রিক এবং দলকে ষষ্ঠ গোল এনে দেন সোহানুর রহমান সবুজ (৬-০)। 

তৃতীয় কোয়ার্টারের শেষ মিনিটে অর্থাৎ খেলার ৪৫ মিনিটে পেনাল্টি কর্নার এবং পেনাল্টি স্ট্রোক থেকে গোল করে ব্যবধান ৬-২ এ নামিয়ে আনেন ঊষার বিদেশি খেলোয়াড় মোহাম্মদ শারিক। খেলার চতুর্থ ও শেষ কোয়ার্টারের ৫০ মিনিটে গিয়ে আবারো ঊষার গোল। ফিল্ড গোল করে ব্যবধান ৬-৩ করেন আরশাদ হোসেন। ৫৫ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করেন মেরিনার্সের সবুজ (৭-৩)। ৫৭ মিনিটে কৌশিকের ফিল্ড গোলে ব্যবধান ৮-৩ গোলের হয়। এরপর ৫৮ মিনিটে ঊষার হয়ে সবশেষ গোলটি করেন মোহাম্মদ শারিক। এই গোলের মাধ্যমে হ্যাটট্রিকপূর্ণ হয় শারিকের। তবে ব্যবধান ৮-৪ গোলে দাঁড়ায়। খেলার বাকি সময় আর কোনো গোল হয়নি।

একুশে সংবাদ/এস কে

 

Link copied!