AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আইপিএল থেকে সরে দাঁড়ালেন তারকা ব্যাটার


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:২৩ পিএম, ১৪ মার্চ, ২০২৪
আইপিএল থেকে সরে দাঁড়ালেন তারকা ব্যাটার

আগামী ২২ মার্চ থেকে মাঠে গড়াবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। এর আগ মুহূর্তে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টটি থেকে সরে দাঁড়ালেন ইংল্যান্ডের তারকা ব্যাটার হ্যারি ব্রুক। পরিবারের পাশে থাকতেই আসন্ন আইপিএল থেকে সরে দাঁড়িয়েছেন ব্রুক।

তার দাদি গুরুতর অসুস্থ হওয়ায় ভারতের বিপক্ষে টেস্ট সিরিজেও খেলেননি তিনি। এরপর তার দাদি মারা যান। এমন পরিস্থিতিতে পরিবারের পাশে থাকতেই আইপিএল খেলবেন না ব্রুক। যা সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক বিবৃতি দিয়ে জানিয়েছেন ডানহাতি এ ব্যাটার।

আইপিএল থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত মেনে নেয়ার জন্য ইংলিশ ক্রিকেট বোর্ড ও দিল্লি ক্যাপিটালসকেও ধন্যবাদ জানিয়েছেন ব্রুক। তার বিশ্বাস, ‘তিনি এখনো তরুণ এবং সামনে তার কাছে আরো অনেক সময় আছে আইপিএলের মতো ফ্র্যাঞ্চাইজি লিগ খেলার জন্য।’

এদিকে আইপিএল থেকে একে একে ক্রিকেটারদের সরে দাঁড়ানোতে বিরক্ত প্রকাশ করেছেন একটি দলের কর্মকর্তা। ভারতের গণমাধ্যমকে সেই কর্মকর্তা বলেন, ‘একবার নিলামে নাম নথিভুক্ত করলে সেই ক্রিকেটারের উচিত নিজের দায়বদ্ধতাকে সম্মান করা। নাম তুলে নিয়ে অপেশাদারের মতো কাজ করছে ওরা। বোর্ডের উচিত বিষয়টা নিয়ে ভাবা।’

প্রসঙ্গত, আইপিএল নিলামে চড়া মূল্য দিয়ে দিল্লি ক্যাপিটালস দলে ভিড়িয়েছিল ব্রুককে। তাকে দলে ভেড়াতে দিল্লি খরচ করে ৪ কোটি ভারতীয় রুপি। গত আসরে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলেছিলেন ব্রুক।

একুশে সংবাদ/এস কে

Link copied!