AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এশিয়ান অনূর্ধ্ব-১৪ টেনিস প্রতিযোগিতা ২০২৪ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৬:৫৮ পিএম, ১২ মে, ২০২৪
এশিয়ান অনূর্ধ্ব-১৪ টেনিস প্রতিযোগিতা ২০২৪ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত

এশিয়ান টেনিস ফেডারেশনের অনুমোদনক্রমে ও বাংলাদেশ টেনিস ফেডারেশনের ব্যবস্থাপনায় শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্স, রমনায় ১৩-১৭ মে ২০২৪ পর্যন্ত ‘এশিয়ান অনূর্ধ্ব-১৪ টেনিস প্রতিযোগিতা ২০২৪’ এর শুভ উদ্বোধনী অনুষ্ঠানের  আয়োজন করা হয়েছে। 

বাংলাদেশ টেনিস ফেডারেশনের মাননীয় সভাপতি ও নৌপরিবহন প্রতিমন্ত্রী জনাব খালিদ মাহমুদ চৌধুরী, এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করেন। অনুষ্ঠানে বাংলাদেশ টেনিস ফেডারেশনের সহ-সভাপতি সর্বজনাব মো: মোতাহার হোসেন (সাজু), হাজী মো: সেলিম, নেয়াজ আহমেদ, মো: মাসুদ করিম, সাধারণ সম্পাদক আবু সাঈদ মোহাম্মদ হায়দার, কোষাধ্যক্ষ ও টুর্নামেন্ট ডাইরেক্টর জনাব খালেদ আহমেদসহ বিটিএফ কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় স্বাগতিক বাংলাদেশসহ ভারত, হংকং, সৌদি আরব, আমরিকা ও শ্রীলংকা হতে ২৭ জন বালক ও ৯ জন বালিকা খেলোয়াড় অংশগ্রহণ করছে। প্রতিযেগিতার মূলপর্বের খেলা ১৩ মে ২০২৪ সকাল ৮:৩০ টা হতে শুরু হবে। প্রতিযোগিতার খেলা সমূহ কনসুলেশন পদ্ধতিতে হবে এবং প্রত্যেক খেলোয়াড় নিজ নিজ অবস্থান অনুযায়ী এশিয়ান অনূর্ধ্ব-১৪ বছরের র‌্যাংকিং পয়েন্ট অর্জন করবে।

 
একুশে সংবাদ/এস কে  

Link copied!