AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশ-ভারত ম্যাচে কেমন থাকবে আবহাওয়া


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০১:৩৮ পিএম, ২২ জুন, ২০২৪
বাংলাদেশ-ভারত ম্যাচে কেমন থাকবে আবহাওয়া

সুপার এইটে ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। বাংলাদেশ সময় রাত ৮টা ৩০ মিনিটে অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে মাঠে নামবে এই দুই দল। সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখতে হলে এই ম্যাচে জয়ের বিকল্প নেই টাইগারদের সামনে।খারাপ আবহাওয়ার কারণে পয়েন্ট ভাগাভাগি হলে সেক্ষেত্রে নানা সমীকরণ মেলাতে হবে। তবে শেষ দুই ম্যাচ জিতেই সেমিফাইনাল নিশ্চিত করতে চায় টাইগাররা, এমনটিই জানিয়েছেন দলের পেসার তাসকিন আহমেদ।  

আবহাওয়ার পূর্বাভাস বলছে, বাংলাদেশ-ভারত ম্যাচেও হানা দিতে পারে বৃষ্টি।  স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে বৃষ্টি কিছুটা হলেও ম্যাচে বাঁধার সৃষ্টি করতে পারে। ক্যারিবিয়ান দ্বীপে এখন চলছে বর্ষাকাল, তাই  দুই দলের এই লড়াইয়ে বাঁধা হয়ে দাঁড়াতে পারে আবহাওয়া।   

আকুয়া ওয়েদারের পূর্বাভাস অনুযায়ী, স্থানীয় সময় শুক্রবার মধ্য রাত থেকে শনিবার দুপুর পর্যন্ত বৃষ্টি এবং বজ্রপাতের সম্ভাবনা রয়েছে। বাংলাদেশের ম্যাচটি স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় শুরু হবে। ভারত-বাংলাদেশ ম্যাচের সময় আকাশ মেঘলা থাকবে। বৃষ্টির সম্ভবনাও রয়েছে। বিশেষ করে স্থানীয় সময় সকাল ১০-১১টার মধ্যে অল্প পরিমাণে বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

পূর্বাভাস অনুযায়ী, বৃষ্টির কারণে খেলা সাময়িক সময়ের জন্য স্থগিত থাকতে পারে। তবে ম্যাচ পরিত্যক্ত হওয়ার কোনো সম্ভাবনা নেই বললেই চলে।  

 

একুশে সংবাদ/ এস কে

Link copied!