AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্টেইনের আবেগঘন বার্তা ছুঁয়ে গেল সবাইকে


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:১৩ পিএম, ২৭ জুন, ২০২৪
স্টেইনের আবেগঘন বার্তা ছুঁয়ে গেল সবাইকে

ইতিহাসে প্রথমবার আইসিসির ইভেন্টে দক্ষিণ আফ্রিকা ফাইনালে পৌঁছেছে। টি-২০ বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে আফগানিস্তানকে হারিয়ে ফাইনালে উঠে গেছে প্রোটিয়ারা। উত্তরসূরীদের এমন কীর্তিতে আবেগাপ্লুত হয়ে পড়েছেন সাবেক দক্ষিণ আফ্রিকান পেসার ডেল স্টেইন। 

টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে আফগানিস্তানের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার দুর্দান্ত পারফরম্যান্সের পর সামাজিক যোগাযোগমাধ্যম প্ল্যাটফর্ম এক্সে গিয়ে আনন্দ প্রকাশ করেন স্টেইন। তিনি লিখেন, ‘এটি একটি আবেগঘন মুহূর্ত। আমরা ফাইনালে পৌছেছি।’ 

বৃহস্পতিবার ত্রিনিদাদের ব্রায়ান লারা স্টেডিয়ামে আগে ব্যাট করে ১১.৫ ওভারে ৫৬ রানেই গুটিয়ে যায় আফগানিস্তান। লক্ষ্য তাড়া করতে নেমে ৯ উইকেট হাতে রেখে জয়ের বন্দরে নোঙর করে দক্ষিণ আফ্রিকা। এর মধ্য দিয়ে প্রথমবারের মতো বিশ্বকাপের ফাইনালে পা রাখলো এইডেন মার্করামের দল।

প্রোটিয়া কিংবদন্তি গ্রায়েম স্মিথও এক্স হ্যান্ডেলে দলের অর্জন উদযাপন করেন। তিনি লিখেন, ‘আমরা ফাইনালে পৌঁছেছি।’

অন্য এক পোস্টে স্মিথ দল এবং অধিনায়ক এডেন মার্করামের জন্য তার আনন্দ প্রকাশ করেন। ‘আমি মার্করাম এবং দলের জন্য আরো খুশি হতে পারতাম না, আর একটি বাকি (ফাইনাল)।’

এবারের আসরে এখন পর্যন্ত ৮ ম্যাচ খেলেছে দক্ষিণ আফ্রিকা। যার একটি ম্যাচেও হারেনি তারা। আর ফাইনাল জিতলে অপরাজিত চ্যাম্পিয়ন হবে দলটি।  আসরের দ্বিতীয় সেমিফাইনালে বর্তমান চ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে নামবে ভারত। এই ম্যাচে জয়ী দল হবে দক্ষিণ আফ্রিকার প্রতিদ্বন্দ্বী। আগামী ২৯ জুন ফাইনালে মুখোমুখি হবে তারা।

একুশে সংবাদ/ এস কে

 

 

Link copied!