AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশের জেসি নারী এশিয়া কাপের আম্পায়ার


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৫:৩৩ পিএম, ৬ জুলাই, ২০২৪
বাংলাদেশের জেসি নারী এশিয়া কাপের আম্পায়ার

প্রথমবারের মতো নারী এশিয়া কাপে আম্পায়ারিং করবেন বাংলাদেশের সাথিরা জাকির জেসি। আগামী বিপিএলে তাকে দায়িত্ব দেওয়ার বিষয়ে আলোচনা হচ্ছে। এর মাঝেই এ সুখবর পেলেন তিনি।

বাংলাদেশ নারী দলের সাবেক এই ক্রিকেটার বর্তমানে পুরোদমে ব্যস্ত আম্পায়ারিং নিয়ে। জেসি এখন পর্যন্ত ১৩টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচে আম্পায়ারিং করেছেন, যেখানে অনফিল্ড আম্পায়ার ছিলেন ১০টি ম্যাচে, ৩টি ম্যাচে ছিলেন টিভি আম্পায়ার।

সবশেষ ঢাকা প্রিমিয়ার লিগে আম্পায়ারিং করেছেন লালমনিরহাটের মেয়ে জেসি। এবারের মিশন নারী এশিয়া কাপ। নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে এ বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।

পোস্টে জেসি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ’ স্বপ্ন সত্যি হলো। নতুন মিশন শ্রীলংকায় হতে যাওয়া প্রমীলা এশিয়া কাপ-২০২৪। আমি আনন্দের সাথে জানাচ্ছি, বাংলাদেশ ক্রিকেট বোর্ড আমাকে এশিয়া কাপে আম্পায়ারিং করার জন্য বেছে নিয়েছে। আমার জন্য সবাই দোয়া করবেন।

এ বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে বাংলাদেশে। তার আগে এশিয়ার শ্রেষ্ঠত্ব অর্জনের লড়াই বসছে শ্রীলংকায়। সাবেক এশিয়া চ্যাম্পিয়ন বাংলাদেশের নেতৃত্বে আছেন নিয়মিত অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি। এ বছর এশিয়া কাপে অংশ নেবে ৮ দল।

‘এ’ গ্রুপে রয়েছে ভারত, পাকিস্তান, নেপাল ও সংযুক্ত আরব আমিরাত। ‘বি’ গ্রুপে স্বাগতিক শ্রীলঙ্কা ও বাংলাদেশের সঙ্গী মালয়েশিয়া ও থাইল্যান্ড। ১৯ জুলাই শুরু হয়ে নারী এশিয়া কাপ শেষ হবে ২৮ জুলাই।

একুশে সংবাদ/ এস কে

 

Link copied!