AB Bank
ঢাকা শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্যারিস অলিম্পিকের এখনো ১.২ মিলিয়ন টিকেট অবিক্রিত


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:০৮ পিএম, ১৮ জুলাই, ২০২৪
প্যারিস অলিম্পিকের এখনো ১.২ মিলিয়ন টিকেট অবিক্রিত

প্যারিস অলিম্পিক আয়োজক সূত্র থেকে জানানো হয়েছে এখনো আসন্ন গেমসের ১.২ মিলিয়ন টিকেট তাদের হাতে অবিক্রিত রয়েছে। এর মধ্যে বেশীরভাগই ফুটবল, বাস্কেটবল ও হ্যান্ডবলের টিকেট।

দলীয় ইভেন্ট হিসেবে বিশেষ করে ফুটবলের মত খেলা এই ধরনের গেমসে বড় ভেন্যুতে আয়োজন করে আয়োজকরা প্রায়ই বিপাকে পড়ে। অনেক সময় দেখা গেছে বড় ম্যাচগুলো বাদে প্রায়ই স্টেডিয়ামের বেশীরভাগ আসনই খালি থাকে। এদিকে আয়োজকরা জানিয়েছেন সাঁতার ও এ্যাথলেটিকস ফাইনালের পর তারা এ সমস্ত দলীয় ইভেন্টের টিকেট বিক্রির আশা করছেন।

গেমসের সহকারী মহপরিচালক মিখায়েল আলোইসিও বলেছেন, ‘ আজ বৃহস্পতিবার থেকে ৩০টি ক্রীড়ার ৫০ হাজারেরও বেশী টিকেট বিক্রির নতুন ¯øট ঘোষনা করা হবে।’

টিকেট বিক্রির দিক থেকে ইতোমধ্যেই প্যারিস গেমস নতুন রেকর্ড সৃষ্টি করেছে। ১৯৯৬ সালে আটালান্টা গেমসে ৮.৩ মিলিয়ন টিকেট বিক্রি হয়েছিল যা এতদিন পর্যন্ত রেকর্ড ছিল। কিন্তু প্যারিসে ইতোমধ্যেই টিকেট বিক্রির  সংখ্যা  ৮.৭ মিলিয়ন ছাড়িয়ে গেছে।

আলোইসিও বলেছেন, ফ্রান্সের এ পর্যন্ত ৬০ শতাংশেরও বেশী টিকেট বিক্রি হয়ে গেছে। গত বছর প্রথম যখন টিকেটি বিক্রয়ের ঘোষনা দেয়া হয় তখন আয়োজকরা চড়া মূল্যের কারনে সমর্থক এমনকি কিছু কিছু ক্রীড়াবিদের কঠোর সমালোচনার মুখে পড়েছেন। দর্শকদের দাবী এর মাধ্যমে অলিম্পিকের স্বাভাবিক মান ক্ষুন্ন হয়েছে। 

একুশে সংবাদ/ এস কে


 

Link copied!