AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিসিবির কাছে দুই মাসের ছুটি চাইলেন সাইফউদ্দিন


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০১:২০ পিএম, ৮ আগস্ট, ২০২৪
বিসিবির কাছে দুই মাসের ছুটি চাইলেন সাইফউদ্দিন

বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতে মোহাম্মদ সাইফউদ্দিন মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন। যার ফলে ভেঙে পড়েছেন তিনি। তাই ‘এ’ দলের হয়ে পাকিস্তান সফরে যেতে চান না ২৭ বছর বয়সী তারকা পেস অলরাউন্ডার। 

দু’মাসের ছুটি চেয়ে নির্বাচকদের কাছে আবেদন করেছেন সাইফউদ্দিন। বিষয়টি নিশ্চিত করেছে বিসিবির একটি সূত্র।

সম্প্রতি প্রথমবারের মতো বিদেশি লিগে খেলার সুযোগ পেয়েছিলেন জাতীয় দলের এ পেস অলরাউন্ডার। দেশে প্রায় একমাস ধরে অস্থিরতা বিরাজ করায় সময়মত পাননি কানাডার ভিসা। যার ফলে কানাডার গ্লোবাল টি-২০তে মন্ট্রিয়েল টাইগার্সের হয়ে খেলার সুযোগ হাতছাড়া হয়।

এর আগে বিশ্বকাপেও দলে জায়গা হয়নি সাইফউদ্দিনের। বিসিবির সূত্র জানিয়েছে, এ ক্রিকেটার গত ৩০ জুলাই দুই মাসের ছুটি চেয়েছেন। এখন তার জায়গায় অন্য কাউকে নিতে হবে বলেও জানানো হয়।

অর্থাৎ ১০ আগস্ট পাকিস্তানগামী বাংলাদেশ ‘এ’ দলের সফরসঙ্গী হতে পারছেন না সাইফ। বাংলাদেশ ‘এ’ দল পাকিস্তানে গিয়ে শাহিন্সদের বিপক্ষে ২টি চারদিনের ম্যাচ খেলবে ১৩ আগস্ট থেকে। ২০ তারিখ থেকে শুরু হবে দ্বিতীয় ম্যাচ। সাইফ এই দলের স্কোয়াডে ছিলেন।

বিপিএলের সবশেষ আসরে দুর্দান্ত অলরাউন্ড পারফর্ম করে সাইফউদ্দিন মূলত সদ্য শেষ হওয়া টি-২০ বিশ্বকাপে খেলার সম্ভাবনা জাগান। ফরচুন বরিশালের হয়ে ৯ ম্যাচে ১৫ উইকেট নিয়ে তিনি ছিলেন টুর্নামেন্টের চতুর্থ সর্বোচ্চ শিকারি।

একুশে সংবাদ/ এস কে

 

Link copied!