AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ শুনে রেগে লাল শান মাসুদ!


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১০:১৬ পিএম, ১১ আগস্ট, ২০২৪
ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ শুনে রেগে লাল শান মাসুদ!

পাকিস্তানের টেস্ট অধিনায়ক শান মাসুদ বাংলাদেশের বিরুদ্ধে তাদের দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রস্তুতির সময় দলের মধ্যে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগকে দৃঢ়ভাবে খারিজ করেছেন। টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে পাকিস্তানের হতাশাজনক প্রস্থানের পর থেকেই ড্রেসিংরুমে বিরোধ এবং গ্রুপিংয়ের গুজব ছড়িয়ে পড়েছে, সম্ভাব্য অসদাচরণ সম্পর্কে জল্পনাকে উস্কে দিচ্ছে। তবে শান মাসুদ দলের ঐক্যের উপর জোর দিয়ে এবং তাদের আসন্ন চ্যালেঞ্জগুলির উপর ফোকাস করে এই ধরনের দাবিগুলিকে মানতে চাননি এবং এই সব সমালোচনার বিরোধিতা করেছেন।

আগামী সপ্তাহ থেকে শুরু হতে চলেছে পাকিস্তান ও বাংলাদেশের মধ্যে দুই ম্যাচের টেস্ট সিরিজ। এই সিরিজের আগে, পাকিস্তান ক্রিকেট দলের টেস্ট অধিনায়ক শান মাসুদ দলে ম্যাচ ফিক্সিংয়ের কোনও দাবি প্রত্যাখ্যান করেছিলেন। গত কয়েক মাস ধরেই পাকিস্তান দলে বেশ তোলপাড় চলছে। টি-টোয়েন্টি বিশ্বকাপে দলটি আমেরিকার কাছে পরাজিত হয়েছিল এবং তার পরে ড্রেসিংরুমে দলাদলি ছিল বলে খবর পাওয়া যায়।

সাংবাদিক সম্মেলনে একজন সাংবাদিক মাসুদকে জিজ্ঞাসা করেছিলেন যে আরশাদ নাদিম অলিম্পিক্সে ঐতিহাসিক স্বর্ণপদক জেতার পর তিনি তার দলের সদস্যদের কী বার্তা দেবেন? তিনি আরও উল্লেখ করে বলেছিলেন যে দেশের গৌরব নিয়ে আসা খেলোয়াড়দের ম্যাচ ফিক্সিং এবং অন্যান্য অবৈধ কার্যকলাপের চেয়ে অনেক বেশি পুরষ্কার দিতে পারে।

সাংবাদিক সম্মেলনে শান মাসুদ বলেন, ‘আমি কাউকে উদ্দেশ্য করে প্রশ্ন করতে পারেন না, কারণ আপনি ম্যাচ ফিক্সিং শব্দটি ব্যবহার করেছেন। আমার মনে হয় না পাকিস্তান ক্রিকেটে এই সময়ে কেউ তার সততা নিয়ে প্রশ্ন তুলতে পারে। এটি এমন কিছু যা আমি এর সঙ্গে একমত নই। দ্বিতীয়ত, বিশ্বকাপ এখন পেরিয়ে গেছে এবং আমাদের সামনে তাকাতে হবে। আমি গ্যারান্টি দিতে পারি যে আমাদের সব খেলোয়াড়ই পাকিস্তানের হয়ে ম্যাচ জিততে চায়, কিন্তু আমরা জিততে থাকি এবং হারি এবং যখনই আমরা হারি, এটি সবচেয়ে বেশি কষ্ট দেয়।’

তিনি আরও বলেন, ‘আরশাদ নাদিম সম্পর্কে আপনি যেমন বলেছেন, তিনি একজন জাতীয় বীর। তিনি এখন যা অর্জন করেছেন তা তার মর্যাদাকে আরও বাড়িয়ে দিয়েছে এবং আমরা এতে খুব খুশি। আমরা আরশাদ নাদিমের সাফল্য থেকে অনুপ্রেরণা নেব এবং পাকিস্তানের জন্য আমরা আরও গৌরব বয়ে আনতে পারব বলে আশা করি।’

একুশে সংবাদ/ এস কে

 

Link copied!