AB Bank
ঢাকা শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পাকিস্তানের উদ্দেশে দেশ ছাড়লো বাংলাদেশ


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৫:৩৯ পিএম, ১২ আগস্ট, ২০২৪
পাকিস্তানের উদ্দেশে দেশ ছাড়লো বাংলাদেশ

নির্ধারিত সময়ের চার দিন আগেই পাকিস্তানের উদ্দেশ্যে রওনা দিয়েছে শান্ত বাহিনী। মূলত, সেখানে গিয়ে ক্রিকেটারদের ভালোভাবে প্রস্তুত করতেই এমন সিদ্ধান্ত বিসিবির।সোমবার (১২ আগস্ট) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পাকিস্তানের উদ্দেশ্যে দেশ ছেড়েছে বাংলাদেশ দল।

এদিন বিমানবন্দরে সবার নজর ছিল ১৩ মাস পর টেস্ট ক্রিকেটে ফেরার অপেক্ষায় থাকা তাসকিন আহমেদের ওপর। বিমানে ওঠার আগে গণমাধ্যমের মুখোমুখি হয়ে দোয়াও চেয়েছেন এই টাইগার পেসার। 

টেস্ট ক্রিকেটে ফেরা নিয়ে তাসকিন বলেন, অবশ্যই আমি এক্সাইটেড অনেকদিন পর টেস্ট ক্রিকেটে ফিরতে পেরে। সবাই দোয়া করবেন, আল্লাহ যেন আমাদের সুস্থ রাখেন। কারণ, আপনারা যারা ক্রিকেট অনুসরণ করেন কম-বেশি জানেন যে, আমার কাঁধের সমস্যা রয়েছে। এর জন্য টেস্ট ক্রিকেট থেকে দূরে ছিলাম, যাতে করে আমার শোল্ডার ভালো থাকে।

নিজেদের লক্ষ্যের কথা জানিয়ে তাসকিন বলেন, দেশকে যেন বড় (টেস্ট) সংস্করণে ম্যাচ জেতাতে পারি, এটাই। আল্লাহ ভরসা, ইনশাআল্লাহ, আপনারাও দোয়া করেন। সবকিছু পরিবর্তন হয়েছে আমাদের পারফরম্যান্সও যেন ভালো হয় এবং সবাইকে যেন একটু খুশি করতে পারি, ইনশাআল্লাহ দোয়া করবেন।

ইনজুরি কাঁটিয়ে দীর্ঘ ১৩ মাস পর দলে ফিরলেও প্রথম টেস্টের একাদশে তাসকিনকে না রাখার সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। সম্পূর্ণ প্রস্তুতি সারতে বাংলাদেশ ‘এ’ দলের প্রথম চার দিনের টেস্ট ম্যাচের স্কোয়াডে এই ডান হাতি পেসারকে যুক্ত করতে যাচ্ছে তারা। বিবৃতিতে এই তথ্য নিশ্চিত করেছে প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু।

জাতীয় দলের সঙ্গে পাকিস্তানে গেলেও এই টাইগার পেসারের প্রথম গন্তব্য হবে ইসলামাবাদ। যেখানে চার দিনের দুটি টেস্ট ম্যাচ এবং তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে বাংলাদেশ ‘এ’ দল। আগামীকাল (১৩ আগস্ট) পাকিস্তান শাহিনসের বিপক্ষে মাঠে নামবে বিজয়-মুশফিকরা।

একুশে সংবাদ/ এস কে

 

Link copied!