AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দর্শকশূন্য স্টেডিয়ামে পাকিস্তান-বাংলাদেশ টেস্ট


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:৪৩ পিএম, ১৪ আগস্ট, ২০২৪
দর্শকশূন্য স্টেডিয়ামে পাকিস্তান-বাংলাদেশ টেস্ট

সিরিজের দ্বিতীয় টেস্টে বাংলাদেশ-পাকিস্তানকে কোনো দর্শকের উপস্থিতি ছাড়াই খেলতে হবে। কারণ ২০২৫ আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য স্টেডিয়ামের গ্যালারিতে সংস্কার কাজ চলছে। দেশটির সংবাদমাধ্যম ক্রিকেট পাকিস্তান এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে। 

করাচির ন্যাশনাল ব্যাংক স্টেডিয়ামে দ্বিতীয় টেস্ট ৩০ আগস্ট শুরু হয়ে চলবে ৩ সেপ্টেম্বর পর্যন্ত। তবে ম্যাচটিতে ক্রিকেট সমর্থকদের উপস্থিতির সুযোগ না থাকার বিষয়টির ব্যাখ্যাও দিয়েছে পিসিবি। মূলত সংস্কার কাজের জন্য গ্যালারির অনেকাংশ ভেঙে ফেলা হয়েছে।

এ অবস্থায় স্টেডিয়ামে দর্শকরা উপস্থিত হওয়ার সুযোগ থাকলেও সেটি তাদের জন্য ঠিক নিরাপদ হবে না। একইসঙ্গে সবসময় মাঠে থেকে ক্রিকেটীয় আমেজ বৃদ্ধি ও খেলোয়াড়দের উৎসাহ দেওয়ার জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা জানায় পিসিবি।

এক বিবৃতিতে পিসিবি বলছে, ‘ক্রিকেটে আমাদের নিবেদিত দর্শকদের ভূমিকার বিষয়টি আমরা বুঝতে পারছি, তারা খেলোয়াড়দের প্রেরণা দিয়ে ম্যাচকে আরও জমিয়ে তোলেন। যাই হোক, তাদের নিরাপত্তা দেওয়াই আমাদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ।

সে বিবেচনায় দ্বিতীয় টেস্ট চলাকালে আমরা স্টেডিয়াম ফাঁকা রাখার সিদ্ধান্ত নিয়েছি। ফলে দ্বিতীয় ম্যাচের টিকিট বিক্রির বিজ্ঞপ্তিও সরিয়ে নেয়া হয়েছে। যারা এরই মধ্যে টিকিট কিনেছেন তাদের টাকাও ফেরত দেওয়া হবে।’

তারা আরো বলেছে, ‘দর্শকদের এই অসুবিধার জন্য আমরা দুঃখিত। তবে আমরা নিশ্চিত করতে চাই, স্টেডিয়ামে তাদের অভিজ্ঞতা আরো বাড়িয়ে তোলার কাজ চলছে। আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫–এর জন্য আমরা যে আরও দর্শক-বান্ধব ভেন্যু প্রস্তুত করতে চাই, এই সংস্কার সেই প্রতিশ্রুতির অংশ। যা ১৯৯৬ সালের পর প্রথম কোনো আইসিসি ইভেন্ট বসতে যাচ্ছে পাকিস্তানে।’

একুশে সংবাদ/ এস কে

 

Link copied!