AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ক্রীড়া উপদেষ্টাকে ক্রিকেট বোর্ড ঘুরে দেখালেন তামিম


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০২:৪৮ পিএম, ১৯ আগস্ট, ২০২৪
ক্রীড়া উপদেষ্টাকে ক্রিকেট বোর্ড ঘুরে দেখালেন তামিম

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামেই আছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কার্যালয়। যা পরিদর্শনে এসেছেন অন্তর্বর্তীকালীন সরকারের যুব ও ক্রীড়া বিষয়ক উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া।

তার আগমন উপলক্ষে সোমবার (১৯ আগস্ট) বিসিবির স্টাফদের রাজ্যের ব্যস্ততা শুরু হয়। ভিড় বাড়ে গণমাধ্যমকর্মীদেরও। এছাড়া বিসিবিতে উপস্থিত হয়েছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক তামিম ইকবালও। আজ বেলা সাড়ে ১২টার দিকে মিরপুরে আসেন তিনি।

এরই মধ্যে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন নাজমুল হাসান পাপন। বিসিবি সভাপতি আত্মগোপনে থেকেই এই সিদ্ধান্তের কথা জানান। তার মতো বোর্ডের অনেক পরিচালকও রয়েছে আত্মগোপনে। সব মিলিয়ে যেন অভিভাবকশূন্য দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়স্ত্রক সংস্থা।

এ অবস্থায় অন্তর্বর্তীকালীন সরকারের ক্রীড়া উপদেষ্টা হিসেবে দায়িত্ব নিয়ে অচলাবস্থা কাটানোর চেষ্টা চালাচ্ছেন আসিফ মাহমুদ। সেই ধারাবাহিকতায় আজ বিসিবিতে আসছেন তিনি।

অন্যদিকে তামিমের হঠাৎ করেই বিসিবিতে আসার কারণ এখনো পরিষ্কার না। তবে জানা গেছে, মিটিং করতেই এসেছেন তিনি। লম্বা সময় ধরেই জাতীয় দলের বাইরে আছেন টাইগার এই ওপেনার। ফিট থাকলেও ব্যক্তিগত কারণে তিনি নিজেকে ক্রিকেট থেকে দূরে রেখেছেন। সাবেক এই অধিনায়ককে দলে পেতে তার সঙ্গে আলোচনা করতে প্রস্তুত আছেন বলেও কদিন আগে জানিয়েছিলেন প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু।

কিছু দিন ধরেই শোনা যাচ্ছিল বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের সাথে বৈঠক করবেন তামিম। এরপরই আসতে পারে সিদ্ধান্ত। বিশেষ করে তাকে ২০২৫ চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলার প্রস্তাব দেওয়া হয়েছে বোর্ড থেকে সেটারই চূড়ান্ত ফল আসার কথা ছিল।

একুশে সংবাদ/ এস কে

 

 

Link copied!