AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যে কারণে বিসিবি কার্যালয়ে ক্রীড়া উপদেষ্টা আসিফ


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৪:০৫ পিএম, ১৯ আগস্ট, ২০২৪
যে কারণে বিসিবি কার্যালয়ে ক্রীড়া উপদেষ্টা আসিফ

অন্তর্বর্তী সরকারের যুব ও ক্রীড়াবিষয়ক উপদেষ্টা হিসেবে দায়িত্বগ্রহণের পর প্রথমবারের মতো বিসিবি কার্যালয়ে গেলেন আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। সোমবার দুপুরে মিরপুরের বিসিবি কার্যালয়ে যান তিনি। তার আগেই বিসিবিতে পৌঁছান জাতীয় দলের সাবেক অধিনায়ক তামিম ইকবাল। পরে তামিমকে নিয়েই বিসিবি প্রাঙ্গণ ঘুরে দেখেন ক্রীড়া উপদেষ্টা।

মূলত অন্তর্বর্তী সরকারের যুব ও ক্রীড়া বিষয়ক উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়ার বিসিবিতে আগমন উপলক্ষ্যে তাকে স্বাগত জানাতে সবাই জড়ো হয়েছিল। এদিন উপস্থিত ছিলেন কিছু ক্রীড়া সংগঠকও। এছাড়া উপস্থিত হন জাতীয় দলের সাবেক অধিনায়ক তামিম ইকবাল।

রোববার (১৮ আগস্ট) রাতেই  যুব ও ক্রীড়া উপদেষ্টার আগমনের বিষয়টি জানা যায়। দায়িত্ব গ্রহণের পর সোমবার (১৯ আগস্ট) বেলা ১টার দিকে প্রথমবারের মতো মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের বিসিবি কার্যালয়ে আসেন তিনি।

এসময় বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী এসে আসিফ মাফমুদকে বিসিবি কার্যালয়ে নিয়ে যান। এরপর আনুষ্ঠানিক পরিচয় পর্ব শেষে তামিমকে নিয়ে বিসিবির প্রেসিডেন্ট বক্স ঘুরে দেখেন আসিফ। পরে ভবন থেকে মাঠে প্রবেশ করেন তারা।

মাঠে প্রবেশের পর ড্রেসিংরুমের সামনে থেকে হেঁটে ইনডোরে যান নতুন উপদেষ্টা। সঙ্গে ছিলেন সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমনও। পরে মিডিয়া রুমেও প্রবেশ করেন আসিফ মাহমুদ। পরবর্তীতে একাডেমি ভবনে যান তারা।

ক্রীড়া উপদেষ্টার ব্যক্তিগত প্রেস সেক্রেটারি মাহফুজ আলম জানান, বিসিবির অবকাঠামো, সুযোগ-সুবিধা পরিদর্শন এবং কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়ের জন্য বিসিবিতে এসেছেন আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া।

একুশে সংবাদ/ এস কে

 

Link copied!