AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বন্যার্তদের পাশে দাঁড়াতে বিসিবি প্রতিশ্রুতিবদ্ধ: ফারুক


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৭:৪৪ পিএম, ২৩ আগস্ট, ২০২৪
বন্যার্তদের পাশে দাঁড়াতে বিসিবি প্রতিশ্রুতিবদ্ধ: ফারুক

দেশের ১৩ জেলায় আকস্মিক বন্যায়  ক্ষতিগ্রস্ত হয়েছেন দেশের ৪৪ লক্ষাধিক মানুষ।  এখন পর্যন্ত ১৩ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে দুর্যোগ মন্ত্রণালয়। টানা প্রবল বর্ষণ ও উজানে ভারতের ত্রিপুরা থেকে নেমে আসা ঢলে বিপর্যস্ত মানুষের পাশে অনেকেই বাড়িয়েছেন সহায়তার হাত।

সংকটকালীন পরিস্থিতিতে বন্যার্তদের পাশে দাঁড়াচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিসি) নবনির্বাচিত বোর্ড সভাপতি ফারুক আহমেদ শুক্রবার এক বিবৃতিতে এ কথা জানান।

ফারুক বলছেন, ‘বর্তমানে বন্যা কবলিত মানুষদের নিয়ে আমরা ভাবছি। তাদের এই কঠিন সময়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড পাশে দাঁড়াতে প্রতিশ্রুতিবদ্ধ। সাহায্য ও ত্রাণ দেওয়ার বিষয়ে আমরা তাৎক্ষণিক পদক্ষেপ নিয়েছি। এই সংকটাপন্ন অবস্থা কাটিয়ে ওঠার জন্য যে ধরনের সহযোগিতাই প্রয়োজন হবে, তার সর্বোচ্চ প্রচেষ্টা নিয়োজিত করতে আমরা প্রস্তুত।’

‘এই চ্যালেঞ্জিং সময়ে বিসিবি সহায়তার হাত বাড়াতে নিবেদিত থাকবে এবং এই সংক্রান্ত কাজে প্রয়োজনীয় যোগান দিতে আমরা সমন্বয় অব্যাহত রাখব। এ কাজে আমরা সবাইকে আহ্বান করছি, যেন তারাও নিজেদের জায়গা থেকে প্রচেষ্টা চালিয়ে যায়।’

সরকারের পালাবদলের হাওয়া লাগায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডেও এসেছে পরিবর্তন। সভাপতির পদে থাকা নাজমুল হাসান পাপন দুই দিন আগে পদত্যাগ করেছেন। তার স্থলাভিষিক্ত হয়েছেন নবনির্বাচিত সভাপতি ফারুক আহমেদ।  


একুশে সংবাদ/ এস কে

 

Link copied!