AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশের কাছে হারের পর পাকিস্তানকে নিয়ে যা বললেন আফ্রিদি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১০:৪২ এএম, ২৬ আগস্ট, ২০২৪
বাংলাদেশের কাছে হারের পর পাকিস্তানকে নিয়ে যা বললেন আফ্রিদি

বাংলাদেশের কাছে টেস্ট ম্যাচে হারকে কোনোভাবেই মানতে পারছেন না পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। বাংলাদেশের কাছে ইতিহাসে প্রথমবার টেস্ট হারা পাকিস্তানকে ধুয়ে দিয়েছেন সাবেক এই অধিনায়ক। তার পাশাপাশি বাংলাদেশের অসাধারণ জয়ের জন্য কৃতিত্বও দিয়েছেন তিনি। 

পাকিস্তানের বিপক্ষে এর আগে ১৩ টেস্ট খেলে ১২টিতেই হেরেছিল বাংলাদেশ। তবে ১৪তম টেস্টে এসে জয়ের দেখা পেয়েছে টাইগাররা। রাওয়ালপিন্ডিতে রোববার (২৫ আগস্ট) পাকিস্তানকে ১০ উইকেটে হারিয়েছে বাংলাদেশ। এতে দুই ম্যাচের টেস্ট সিরিজে ১-০ তে এগিয়ে গেল শান্ত বাহিনী।

পাকিস্তানের একাদশ সাজানো হয়েছিল চার পেসারকে নিয়ে। ছিল না কোনো বিশেষজ্ঞ স্পিনার। যার জন্য অধিনায়ক ও টিম ম্যানেজমেন্টের সমালোচনা করেছেন আফ্রিদি। তিনি লিখেছেন, কন্ডিশন সম্পর্কে ধারণাই ছিল না পাকিস্তানের।

সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে শহীদ আফ্রিদি লিখেছেন, ‍‍`১০ উইকেটের হার এই ধরনের পিচ প্রস্তুত করার সিদ্ধান্ত, চার জন ফাস্ট বোলার খেলানো এবং বিশেষজ্ঞ স্পিনার না রাখা নিয়ে প্রশ্ন তুলে দেয়। হোম কন্ডিশন সম্পর্কে সচেতনতার অভাব পরিষ্কার দেখতে পাচ্ছি আমি। একই সঙ্গে, টেস্ট জুড়ে যে ব্র্যান্ডের ক্রিকেট বাংলাদেশ খেলেছে সেটার কৃতিত্ব তাদের দিতেই হবে।‍‍`

৩০ আগস্ট সিরিজের শেষ টেস্টে মাঠে নামবে এই দুই দল। সেই ম্যাচটিও হবে এই রাওয়ালপিন্ডিতেই।
একুশে সংবাদ/ এস কে

 

Link copied!