AB Bank
ঢাকা শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আল নাসের ছাড়ার জল্পনা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৯:৩৩ পিএম, ২৭ আগস্ট, ২০২৪
আল নাসের ছাড়ার জল্পনা

২০২২ সালের ফুটবল বিশ্বকাপ থেকে ক্রিশ্চিয়ানো রোনালদো অবসর নিয়ে জল্পনা শুরু হয়েছে। প্রশ্ন, কবে ফুটবলকে বিদায় জানাবেন তিনি? আল নাসের ছাড়ার জল্পনার মাঝে সেই বিষয়ে মুখ খুললেন রোনালদো।এই মৌসুমের শুরু থেকেই সৌদি আরবের ক্লাবে রোনালদো আর থাকবেন কি না তা নিয়ে জল্পনা চলছে। আল নাসেরে নিজের ভবিষ্যৎ স্পষ্ট করে দিয়েছেন তিনি। 

রোনালদো বলেন, “আমি হয়তো আরও দুই বা তিন বছর খেলব। তবে আমি আল নাসেরে খেলেই অবসর নেব। এই ক্লাবে, এই দেশে খেলতে আমার ভাল লাগে। তাই এখানেই খেলা চালিয়ে যাব।”

ক্লাব ফুটবলে নিজের ভবিষ্যতের কথা জানালেও দেশের হয়ে কত দিন খেলবেন, তা নিয়ে কিছু স্পষ্ট করেননি রোনালদো। তিনি বলেন, “জাতীয় দল থেকে অবসর নেওয়ার আগে কাউকে জানাব না। আমার মন যে দিন বলবে, সে দিন ছেড়ে দেব। এখন আমি সামনের দিকে তাকাতে চাই। খুব তাড়াতাড়ি নেশনস লিগের খেলা আছে। সেটা নিয়েই আপাতত ভাবছি।”

২০২২ সালের ফুটবল বিশ্বকাপের পরে চলতি বছর ইউরো কাপেও বিশেষ ভাল খেলতে পারেননি রোনালদো। পর্তুগালও সাফল্য পায়নি। তবে ক্লাব ফুটবলে আন নাসেরের হয়ে ভাল খেলছেন তিনি। এখনও পর্যন্ত সৌদির ক্লাবে ৬৭টি ম্যাচ খেলে ৬১টি গোল করেছেন তিনি। ১৬টি অ্যাসিস্ট রয়েছে। তার পরেও নাসেরকে কোনও ট্রফি জেতাতে পারেননি রোনালদো। আপাতত সেই লক্ষ্য নিয়েই নতুন মরসুম শুরু করেছেন তিনি।
 

একুশে সংবাদ/ এস কে

 

Link copied!