AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিসিবির ৭ পরিচালক সদস্য পদ হারালেন


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৫:০৮ পিএম, ২৯ আগস্ট, ২০২৪
বিসিবির ৭ পরিচালক সদস্য পদ হারালেন

বিসিবির দায়িত্ব গ্রহণের পর প্রথমবার বোর্ড সভা ডেকেছেন ফারুক আহমেদ। তার সভাপতিত্বে হওয়া এই বোর্ড মিটিংয়ে সদস্যপদ হারাচ্ছেন ৭ জন বোর্ড পরিচালক।

বোর্ড মিটিংয়ের একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। সূত্রটি নিশ্চিত করেছে তারা বোর্ডের গঠনতন্ত্রের নিয়ম ভঙ্গ করেছে। নিয়ম ভঙ্গের কারণে তাদের সদস্যপদ বাতিল করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ আগস্ট) বিকেল ৩টায় শুরু হয় গুরুত্বপূর্ণ এ বোর্ড সভা।

নতুন সভাপতি দায়িত্ব গ্রহণের পর বদল হতে যাচ্ছে বোর্ডের স্ট্যান্ডিং কমিটি। অর্থ, ক্রিকেট পরিচালনা, বিপিএল গভর্নিং কাউন্সিল, মার্কেটিং, গ্রাউন্ডস ও ফ্যাসিলিটিজ, গেম ডেভেলপমেন্ট, হাইপারফরম্যান্স ইউনিট, মিডিয়া বিভাগের কমিটিও পুনর্গঠন করা হচ্ছে।

এই বোর্ড সভার সিদ্ধান্তে যে ৭ জন পরিচালক সদস্যপদ হারাচ্ছেন তারা গত ২ জুলাইয়ের বৈঠকে ছিলেন না। সেই ৭ জন পরিচালক হলেন- এনায়েত হোসেন সিরাজ, তানভীর আহমেদ টিটু, আনোয়ারুল ইসলাম, গাজী গোলাম মর্তুজা, মনজুর আলম, মনজুর কাদের এবং নাজিব আহমেদ।

বিসিবি এই ৭ পরিচালকের সদস্যপদ বাতিলের কারণ হিসবে জানা গেছে, পর পর তিনটি বোর্ড মিটিংয়ে অংশ না নেয়ায় বাদ পড়েছেন তারা। বোর্ডের গঠনতন্ত্র অনুযায়ী পরপর তিনটি বৈঠকে উপস্থিত না থাকলে হারাতে হবে সদস্য পদ। সেই নিয়মের কারণে বাদ পড়ছেন তারা।

একুশে সংবাদ/ এস কে

Link copied!