AB Bank
ঢাকা শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ম্যান ইউতে ফেরার জল্পনা উড়িয়ে দিলেন রোনালদো!


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১০:১২ পিএম, ৩০ আগস্ট, ২০২৪
ম্যান ইউতে ফেরার জল্পনা উড়িয়ে দিলেন রোনালদো!

কয়েক মাস আগেই ইউরো কাপে নিজের শেষ ম্যাচ খেলে ফেলেছেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। এই তারকা স্ট্রাইকার এবারের ইউরো কাপের একটি ম্যাচেও গোলের দেখা পাননি, মিস করেছিলেন পেনাল্টিও। সময়টা ভালো যাচ্ছিল না তার। ফ্রান্সের বিপক্ষে জোয়াও ফেলিক্স টাইব্রেকার মিস করতেই ইউরোর শেষ ম্যাচ খেলে ফেলেন রোনালদো, পেপেরা।

এরপর পর্তুগিজ ডিফেন্ডার তথা ক্রিশ্চিয়ানো রোনালদোর দীর্ঘদিনের সতীর্থ পেপে ফুটবল থেকে অবসর ঘোষণা করেন। বয়সের সঙ্গে পাল্লা দিয়ে নিজের ফিটনেস ধরে রাখতে পারছিলেন না পেপে, এরপরই প্রশ্ন উঠতে থাকে তাহলে কি রোনালদো হঠাৎ করেই ফুটবল থেকে সরে দাঁড়াতে পারেন? এই প্রশ্নেরই এবার সরাসরি উত্তর দিয়ে দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো নিজেই।

মাত্র কয়েকদিন আগের ঘটনা। গোটা বিশ্বে তোলপাড় ফেলে দিয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ইউটিউবে অ্যাকাউন্ট খোলার সঙ্গে সঙ্গেই দ্রুততম ১ কোটি সাবস্ক্রাইবার পেয়ে যান সিআরসেভেন। প্রতি মিনিটে মিনিটে হাজারে হাজারে সমর্থক সাবস্ক্রাইব করতে থাকেন সিআরসেভেনের অ্যাকাউন্ট। ইউরোপিয়ান ফুটবল থেকে কয়েক হাজার কিলোমিটার দূরে থাকলেও তাতে তার টিআরপিতে যে ছিটে ফোটাও প্রভাব পড়েনি, সেটা বোঝা গেছিল সেদিনই। এরই মধ্যে অবসর নিয়ে রোনালদো ভাঙলেন নিরবতা।

বিশ্বফুটবলের এক জনপ্রীয় সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো দাবি করেছেন রোনালদো নিজের বর্তমান ক্লাবের হয়েই অবসর নেওয়ার কথা জানিয়েছেন। কদিন আগেই প্রাক্তন ফুটবলার লুইস সাহা দাবি করেছিলেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে আরেকবার ফিরতে পারেন রোনালদো। সেটা কোচের পদে হোক বা ম্যানেজার হিসেবে। কারণ দ্বিতীয় ইনিংসটা ম্যান ইউতে ভালো হয়নি সেই ক্লাবের সর্বকালের অন্যতম সেরা তারকার। এরই মধ্যে রোনাল্ডো অবশ্য সেই জল্পনা উড়িয়ে দিলেন।

সাংবাদির ফ্যাব্রিজিও রোমানোর দাবি, ক্রিশ্চিয়ানো রোনালদো বলেছেন, ‘আমি জানিনা আর কত বছর খেলব, হয়ত দুবছর বা তিন বছর। কিন্তু আশা করছি আমি বর্তমান ক্লাব আল নাসের থেকেই অবসর নেব। আমি এই ক্লাবে বেশ ভালো আছি, আর এই দেশও আমার খুব প্রিয়। আমি সৌদি আরবে খেলতে পেরে খুব খুশি, আর আমি এখানেই খেলা চালিয়ে যেতে চাই।

রবার্তো মার্টিনেজ পর্তুগাল দলে কোচ হিসেবে যোগ দেওয়ার পর রোনালদোর ওপর পূর্ণ আস্থাই রেখেছেন। সিআরসেভেন নিজেও হয়ত চাইছেন, ২০২৬ ফুটবল বিশ্বকাপ খেলেই বুট জোড়া তুলে রাখতে, মনে করছে ফুটবলমহল।
 

একুশে সংবাদ/ এস কে

Link copied!