AB Bank
ঢাকা শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১০:৩৫ এএম, ৩১ আগস্ট, ২০২৪
টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

রাওয়ালপিন্ডিতে সিরিজের প্রথম টেস্টে টস জিতে ফিল্ডিং নিয়েছিল বাংলাদেশ। সে ম্যাচে ওই পরিকল্পনায় এগিয়ে বেশ সফলও হয়েছিল টাইগাররা। তাই দ্বিতীয় ম্যাচেও টস জিতে ফিল্ডিং নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

প্রথম ম্যাচের জয়ী একাদশ থেকে এই ম্যাচে একটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। হালকা ইনজুরি থাকায় এই ম্যাচে বিশ্রাম দেয়া হয়েছে শরিফুল ইসলামকে। তার পরিবর্তে দলে এসেছেন তাসকিন আহমেদ।  

সিরিজের প্রথম ম্যাচে কোনো বিশেষজ্ঞ স্পিনার দলে নেয়নি পাকিস্তান। সেটার অভাবও ভালোভাবেই টের পেয়েছে তারা। সাকিব আল হাসান এবং মেহেদী হাসান মিরাজ শান মাসুদদের সেই আফসোসটা বাড়িয়েছেন কয়েক গুনে।   

দ্বিতীয় ম্যাচে আর একই ভুঅ্যা করেনি পাকিস্তান। শাহিন শাহ আফ্রিদির বদলি হিসেবে আবরার আহমেদকে নিয়েছে তারা। নাসিম শাহের জায়গায় দলে এসেছেন মির হামজা। 

বাংলাদেশ একাদশ: সাদমান ইসলাম, জাকির হাসান, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মুমিনুল হক, মুশফিকুর রহিম, লিটন দাস, সাকিব আল হাসান, মেহেদী হাসান মিরাজ, হাসান মাহমুদ, তাসকিন আহমেদ, নাহিদ রানা। 

পাকিস্তান একাদশ: আব্দুল্লাহ শফিক, সাইম আইয়ুব, শান মাসুদ (অধিনায়ক), বাবর আজম, সৌদ শাকিল, মোহাম্মদ রিজওয়ান, আগা সালমান, খুররম শেহজাদ, আবরার আহমেদ, মোহাম্মদ আলী, মির হামজা।  

 

একুশে সংবাদ/এনএস

Link copied!